scorecardresearch

বড় খবর

‘ব্যাড বয়’! ধুতি-পাঞ্জাবিতে ‘বাঙালিবাবু’ জনি লিভার, সঙ্গে শাশ্বত চট্টোপাধ্যায়, ব্যাপারটা কী?

মুম্বইয়ে জনি-শাশ্বতর আড্ডা-রসিকতা। কোথায় তোলা এই ছবি?

‘ব্যাড বয়’! ধুতি-পাঞ্জাবিতে ‘বাঙালিবাবু’ জনি লিভার, সঙ্গে শাশ্বত চট্টোপাধ্যায়, ব্যাপারটা কী?
ধুতি-পাঞ্জাবিতে জনি লিভার, সঙ্গে শাশ্বত চট্টোপাধ্যায়

পরনে সাদা ধুতি, খদ্দরের গেরুয়া রঙা পাঞ্জাবী। কপালে কাটা চন্দনের তিলক। দন্তরাজি প্রকাশ করে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন ‘উনি’। বলিউডের খ্যাতনামা কৌতূক-অভিনেতা জনি লিভার। আর তাঁর সঙ্গে পাশেই ঘাড়ে হাত রেখে ছবি তুলেছেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। এ কেমন উলাট-পুরান? ‘বাঙালিবাবু’ সাজে জনি লিভার (Johny Lever), আর জিন্স-শার্ট পরে শাশ্বত। ছবি শেয়ার করেছেন খোদ বাঙালি অভিনেতা। তা ব্যাপারটা কী?

ক্যাপশনেই খোলসা করে দিয়েছেন শাশ্বত। অভিনেতা বর্তমানে বেজায় ব্যস্ত শুটিং নিয়ে। আজ কলকাতায় তো পরশু মুম্বইতে। রাজকুমার সন্তোষীর পরিচালনায় এখন তিনি ‘ব্যাড বয়’ (Bad Boy) ছবিতে কাজ করছেন। আর সেই সিনেমার সেট থেকেই শুটের ফাঁকে আড্ডা-রসিকতার মাঝে ছবি তুলেছেন জনি লিভারের সঙ্গে।

[আরও পড়ুন: জন্মদিনে লতার অপ্রকাশিত গান প্রকাশ্যে আনলেন বিশাল ভরদ্বাজ, শুনেছেন কি?]

উল্লেখ্য, এই ‘ব্যাড বয়’ সিনেমার সুবাদেই বলিউডে পা রাখছেন আরেক বাঙালি তারকা-পুত্র। তিনি মিঠুন চক্রবর্তীর ছেলে নমাশি (Namashi Chakraborty) । আগেই শোনা গিয়েছিল যে, মহাক্ষয়ের পর নমাশিও বলিউড ডেবিউ করছেন। খোদ সলমন খান যে ছবির প্রথম পোস্টার প্রকাশ্যে এনে ভূয়ষী প্রশংসা করেছিলেন মিঠুন-পুত্রর। নমাশির বিপরীতে রাজকুমার সন্তোষীর হাত ধরে বলিউডে পদার্পণ করতে চলেছেন সাজিদ কুরেশির মেয়ে আমরিনও। ছবির প্রযোজকও সাজিদ কুরেশি-ই।

রোম্যান্স, অ্যাকশন, রোমাঞ্চ সবরকম উপকরণই মজুদ এই কমার্শিয়াল ছবিতে। চমকপ্রদ ব্যাপার হল, বলিউড সূত্রে খবর রাজকুমারের ‘ব্যাড বয়’ ছবিতে বেশ গুরুত্বপূর্ণ একটি চরিত্র বাগিয়ে নিয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়। তাঁর চরিত্রেও থাকছে চমক। শাশ্বত আর নমাশি, দুই বাঙালি অভিনেতায় যে দিব্যি জমবে, তা বলাই বাহুল্য! আর তার সঙ্গে জুড়ে গিয়েছেন বলিউড ‘কমেডি কিং’ জনি লিভার। তা কমেডি হোক কিংবা ঠান্ডা মাথায় খলনায়কের চরিত্র, তুখোড় অভিনয়ে শাশ্বত-জনিরা বরাবরই ছাপ রেখেছেন দর্শকমনে। রাজকুমার সন্তোষীর (Rajkumar Santoshi) ‘ব্যাড বয়’ যে দিব্যি জমবে, তা আন্দাজ করাই যায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Saswata chatterjee with johny lever