বড় খবর

রাজা সেনের ছবিতে স্থানীয় গুণ্ডার ভূমিকায় শাশ্বত

প্রায় বছর দুই পর পরিচালনা করছেন রাজা সেন। ‘ভালবাসার গল্প’ নিয়েই বড়পর্দায় ফিরছেন পরিচালক। এই ছবিতে স্থানীয় গুণ্ডার চরিত্রে অভিনয় করবেন শাশ্বত চট্টোপাধ্যায়।

শাশ্বত চট্টোপাধ্যায়। ফোটো- টুইটার
প্রায় বছর দুই পর পরিচালনা করছেন রাজা সেন। ‘ভালবাসার গল্প’ নিয়েই বড়পর্দায় ফিরছেন পরিচালক। এই ছবিতে স্থানীয় গুণ্ডার চরিত্রে অভিনয় করবেন শাশ্বত চট্টোপাধ্যায়। তবে চমকের এখানেই শেষ নয়। সুপ্রিয় দত্ত, রূপাঞ্জনা মিত্র, চিত্রা সেন-এর অভিনেতা কাজ করছেন ছবিতে। সামাজিক ইস্যুকে কেন্দ্র করেই এগোবে ছবির কাহিনী।

এক বিধবা ও তার সন্তানের বেঁচে থাকার লড়াই এই ছবির উপপাদ্য। নিজের সম্মান ও মর্যাদা নিয়ে কীভাবে সে তার ছেলের চিকিত্সা চালিয়ে যায় ভালবাসার গল্প সেই কথাই বলে। পাশাপাশি বিভিন্ন সামাজিক ব্যাধির মুখোশ খুলে দেওয়ার চেষ্টা করবে রাজা সেনের এই ছবি। ‘ভালবাসার গল্প’-র সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন নচিকেতা এবং পার্থ সেনগুপ্ত।

আরও পড়ুন, সৃজিত-মিথিলার বসন্ত যাপন, প্রকাশ্যে এল বিয়ের ভিডিও

লকডাউনের পরিস্থিতিতে পিছিয়ে গিয়েছে শাশ্বতর ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’-র রিলিজ। এছাড়াও তাঁকে দেখা যাবে মার্ডার মিস্ট্রি ‘রহস্যময়’ ছবিতে। অনিন্দ্য চট্টোপাধ্যায়, সায়নী ঘোষ, পদ্মনাভ দাশগুপ্ত, নবারুন বোস-কে দেখা যাবে ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে।

এছ়াড়াও মানস বসুর পরবর্তী ছবি ‘ছবিয়াল’-এ দেখা যাবে অভিনেতাকে। শাশ্বতর বিপরীতে এই ছবিতে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শাশ্বত চট্টোপাধ্যায়ের চরিত্রটি এক ফোটোগ্রাফারের যার হবি হল মৃতদেহের ছবি তোলা। এমনি ছবি তোলা আর মৃতদেহের ছবি তোলার মধ্যে বিস্তর ফারাক। কিন্তু চরিত্রটাই এমন। এমন একটি চরিত্রের সঙ্গেই একটি জটিল প্রেমের সম্পর্ক তৈরি হয় শ্রাবন্তী-অভিনীত চরিত্রের। এই ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জয়জিৎ বন্দ্যোপাধ্যায়, অমিতাভ ভট্টাচার্য, মল্লিকা বন্দ্যোপাধ্যায় ও আরও অনেকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Saswata is playing a character of local goon in raja sens upcoming film

Next Story
অভুক্ত পরিযায়ী শ্রমিকদের রান্না করা খাবার পৌঁছে দিচ্ছেন উষসী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com