ব্যোমকেশ পরমব্রত, রুদ্রনীল অজিত: শুরু ‘সত্যান্বেষী ব্যোমকেশ’

সায়ন্তন ঘোষালের পরিচালনায় 'সত্যান্বেষী ব্যোমকেশ'-এ ব্যোমকেশের চরিত্রে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে আর অজিতের ভূমিকায় থাকবেন রুদ্রনীল ঘোষ।

By: Kolkata  Updated: May 11, 2019, 12:23:43 PM

শরদিন্দু বন্দ্যোপাধ্যাযের গল্প ‘মগ্ন মৈনাক’ নিয়ে তৈরি হতে চলেছে নতুন ব্যোমকেশ। আগেই শোনা গিয়েছিল পরমব্রতকে নিয়ে শুরু হচ্ছে ব্যোমকেশ। সায়ন্তন ঘোষালের পরিচালনায় ‘সত্যান্বেষী ব্যোমকেশ’-এ ব্যোমকেশের চরিত্রে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে আর অজিতের ভূমিকায় থাকবেন রুদ্রনীল ঘোষ। ছবির সঙ্গীত পরিচালনা করছেন নীল দত্ত।

অভিনয়ের পাশাপাশি পরিচালনাও পরম করবেন বলে জানা যায়। কিন্তু তাঁর হাতে বেশ কিছু কাজ থাকায় সায়ন্তন পরিচালনার দায়িত্ব নেয়।গুপ্তধনের সন্ধানের রহস্য গল্প দিয়ে হাতেখড়ি সায়ন্তনের, একটা নিশ্চয়ই জানেন। তবে অঞ্জন দত্ত রয়েছেন ছবিতে, তবে পরিচালক ছাড়া অন্য ভূমিকায় দেখা যাবে তাঁকে। ছবির চিত্রনাট্যের দায়িত্ব রয়েছে তাঁর কাঁধে। ‘সত্যান্বেষী ব্যোমকেশ’-এর ক্রিয়েটিভ সুপারভাইজারও তিনিই। আর ব্যোমকেশের চিত্রনাট্যে কীভাবে দর্শক মাতাতে পারেন অঞ্জন সেকথা সর্বজনবিদিত।

আরও পড়ুন, গল্প কি কম পড়িয়াছে! বক্স অফিসে তিন ব্যোমকেশ

প্রবীর চক্রবর্তী মারা যাওয়ার পর ব্যোমকেশ তৈরি বন্ধ করে দেন অঞ্জন। তারপরেই ব্যোমকেশে কামব্যাক করলেন নতুনভাবে। তবে এতজন ব্যোমকেশ বানিয়ে ফেলেছেন তুলনা তো আসবেই। এই প্রশ্নের উত্তর জানতে পরিচালক সায়ন্তন ঘোষালের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ”এটা জেনেই এগোচ্ছি। শার্লক যদি তিনটে হতে পারে তাহলে ব্যোমকেশ কেন নয়? আর আমরা ব্যোমকেশকে আলাদা রকমভাবে দেখানোর চেষ্টা করছি বাকিটা তো সময়ের হাতে”।

এর আগে সায়ন্তনের পরিচালনায় ‘যকের ধন’ ছবিতে কাজ করেছেন পরমব্রত। এছাড়াও সায়ন্তনেরই ‘সাগরদ্বীপের যকের ধন’ ছবিতেও দেখা গেছে অভিনেতাকে। জুলাই মাস থেকে শুরু হচ্ছে ছবির শুটিং। আর সায়ন্তন ঘোষালের কাছে গোয়েন্দা গল্প ভীষণ লোভনীয় একথা জানাতেও ভোলেননি পরিচালক। তবে পরমব্রত ও রুদ্রনীলের নির্বাচনটা টিম সত্যান্বেষী ব্যোমকেশের।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Satyanweshi byomkeshshoot starts soon in theatres this puja

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X