scorecardresearch

বড় খবর

‘সব্যকে নিয়ে ভুয়ো খবর রটালে আইনি পদক্ষেপ!’ হুঁশিয়ারি বন্ধু সৌরভের

সতর্ক করলেন সৌরভ!

‘সব্যকে নিয়ে ভুয়ো খবর রটালে আইনি পদক্ষেপ!’ হুঁশিয়ারি বন্ধু সৌরভের
সব্যসাচীকে নিয়ে বড় আপডেট!

সব্যসাচীকে নিয়ে ভুয়ো খবর সোশ্যাল মিডিয়ায়। ভাল নেই অভিনেতা! ঐন্দ্রিলার মৃত্যুর পর থেকেই গুমরে রয়েছেন সব্যসাচী? সমস্ত জল্পনার অবসান ঘটালেন বন্ধু সৌরভ দাস।

সেই প্রথম দিন থেকে পাশে রয়েছেন ছায়ার মত। ঐন্দ্রিলার শরীর খারাপের সময়ও সঙ্গ দিয়েছিলেন তিনি। প্রতিদিন খোঁজ নিয়েছিলেন নিয়ম করে। আর আজ যখন তাঁর মিষ্টি নেই, তখনও যেন আগলে রেখেছেন সব্যকে। কথা দিয়েছিলেন, সেই কথায় অনড় সৌরভ। তাই তো সব্যকে নিয়ে ভুল খবর দেখতেই রেগে আগুন তিনি। সোশ্যাল মিডিয়ায় একহাত নিলেন।

সকলের এখন একটাই প্রশ্ন, কেমন আছেন সব্যসাচী? ঐন্দ্রিলার শেষকৃত্য সম্পন্ন করেও স্থির হয়েছিলেন তিনি। তাকিয়ে ছিলেন গঙ্গার দিকে। কাছের মানুষটাকে হারিয়ে মনে মনে ভেঙে পরেছিলেন তিনি। ভুয়ো খবরে ছেয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। সব্যসাচী নাকি শয্যা নিয়েছেন, ভাল নেই এমন কথাও শোনা গিয়েছিল। তাতেই হতভম্ব সৌরভ। লিখলেন, “সব্যসাচী সুস্থ আছে । সজ্ঞে আছি আমি এবং থাকবো। যারা ভুল খবর ছড়াচ্ছে তারা অসুস্থ, বিব্রত হবেন না। গালাগাল দিয়ে পোস্ট টা নোংরা করছি না যাতে Share করে মানুষজনকে জানাতে পারেন সব্যর ব্যাপারে”।

এখানেই শেষ নয়। ঐন্দ্রিলার মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেরাচ্ছে নানান ভিডিও। এমনকি সেগুলি ভাইরালও হচ্ছে ঝড়ের গতিতে। “সব্যকে নিয়ে ভুল খবর রটালে সেই মিডিয়ার বিরুদ্ধে আইনি পদক্ষেপ পর্যন্ত নেওয়া হবে”, সাবধান করেছেন সৌরভ। পরিবারের মানুষগুলোকে শান্তিতে থাকতে দিন। হাত জোর করে অনুরোধ করলেন অভিনেতা।

টানা ২০ দিনের আমরণ লড়াই। তাও শেষরক্ষা হল না। ভাগ্যের সঙ্গে লড়তে পারলেন না ঐন্দ্রিলা। হাত ছেড়ে দিতে হল কাছের মানুষের। এদিকে, ঐন্দ্রিলার মৃত্যুর পরই সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিয়েছিলেন সব্য। তাতেই যে আরও জলঘোলা হয়েছে একথা বলাই বাহুল্য।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Saurov das update about sabyasachi said taking legal action