বড় খবর

সায়ক চক্রবর্তীর নামে ভুয়ো পোস্টার, পাস বিক্রি! ফাঁদে পা না দেওয়ার আর্জি টেলি অভিনেতার

কী বলছেন টেলি অভিনেতা?

Sayak

সায়ক চক্রবর্তী (Sayak Chakraborty), টেলিভিশনের পর্দার অতি জনপ্রিয় মুখ। নবপ্রজন্মের কাছেও তিনি বেশ সুপরিচিত। ‘রানি রাসমণী’ খ্যাত সেই অভিনেতার নামেই কিনা ভুয়ো পোস্টার পড়ল শহরে! শুধু তাই নয়, সায়ক চক্রবর্তীর অভিযোগ, তাঁর নাম করে পাসও বিক্রি হচ্ছে দেদার। সোশ্যাল মিডিয়ায় নাকি সেই ভুয়ো পোস্টার দিয়েই রমরমিয়ে চলছে ইভেন্টের প্রচার। অনেকেই সায়কের নাম শুনে পাস কিনে ফেলেছেন। আর সেসব খবর সায়কের নজরে আসতেই তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সবাইকে সতর্ক করে দেন।

ঠিক কী হয়েছে? অভিনেতা সায়কের কথায়, সিদ্ধান্ত বিশ্বাস নামে এক ব্যক্তি এক ইভেন্টের আয়োজন করেছেন। তিনিই প্রথমে সায়কের সঙ্গে যোগাযোগ করেন ইভেন্টের আমন্ত্রণ জানিয়ে। সেই আমন্ত্রণ পেয়ে সায়ক সেখানে গেলেও বেশিক্ষণ থাকতে পারেননি। কারণ, সেই অনুষ্ঠানের পরিবেশ এত অস্বস্তিকর ছিল যে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই তিনি বেরিয়ে আসতে বাধ্য হন। তবে সেই ঘটনা এখানেই থামেনি। সিদ্ধান্ত বিশ্বাস ‘স্মোকি নাইটস’ নামে আরও একটি ইভেন্ট করার পরিকল্পনা করেন হাওড়াতে। সেখানে যাওয়ার জন্যও আমন্ত্রণ জানান সায়ককে। কিন্তু আগেরবারের অভিজ্ঞতায় অভিনেতা আর সেখানে যেতে চাননি। উপরন্তু এত অনুরোধের পর একপ্রকার গড়রাজি হলেও দিন দুয়েকের মাথাতেই ইভেন্টটি থেকে নিজেকে সরিয়ে নেন তিনি। সেকথা জানানও সিদ্ধান্ত বিশ্বাসকে। তবে সায়ক সরে এলেও তাঁর নাম করে এখনও বিভিন্ন জায়গায় ভুয়ো পোস্টার লাগানো হচ্ছে। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় রমরমিয়ে চলছে পাস বিক্রি।

এরপরই ছবি দিয়ে বিষয়টি ফেসবুকে পোস্ট করেন সায়ক চক্রবর্তী। তিনি জানান, সিদ্ধান্তকে বারবার তাঁর নাম সরিয়ে দেওয়ার কথা জানানো হলেও সেদিকে কোনওরকম কর্ণপাত করেননি তিনি। এমনকী, সায়কের করা পোস্ট ডিলিট করতেও বাধ্য করা হয়েছে তাঁকে। পাছে, ইভেন্টের প্রচারের ক্ষতি হয়! এদিকে, সায়ক চক্রবর্তীর নাম শুনে অনেকেই পাস কিনে ফেলেছেন। তাই আর যেন কেউ এই ইভেন্টের ফাঁদে না জড়ান, ফেসবুক পোস্টে সেই আর্জিই জানিয়েছেন অভিনেতা।

Web Title: Sayak chakraborty complains about fake event promoting on his name

Next Story
পিছু ছাড়ছে না মাদকচক্র যোগ! মুম্বইয়ে NCB’র অফিসে পৌঁছলেন অর্জুন রামপালarjun
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com