scorecardresearch

বড় খবর

ক্যানসারে আক্রান্ত বোন, চিকিৎসার জন্য অনুরাগীদের কাছে ‘হাত পাতলেন’ RJ সায়ন

বোনের চিকিৎসার জন্য প্রয়োজন লক্ষ লক্ষ টাকা। সাহায্যের কাতর আর্জি সায়নের।

ক্যানসারে আক্রান্ত বোন, চিকিৎসার জন্য অনুরাগীদের কাছে ‘হাত পাতলেন’ RJ সায়ন
বোনের চিকিৎসার জন্য আর্থিক সাহায্য চাইলেন সায়ন ঘোষ

ব্লাড ক্যানসারে আক্রান্ত বোন। চিকিৎসার জন্য প্রয়োজন ৫০ লক্ষ টাকা। তড়িঘড়ি সেই টাকা জোগাড় করা চারটিখানি কথা নয়। আর সেই প্রেক্ষিতেই অনুরাগীদের কাছে কাতরভাবে সাহায্যের জন্য হাত পাততে বাধ্য হলেন সঞ্চালক অভিনেতা সায়ন ঘোষ।

যে মানুষটি কিনা সারাক্ষণ সবাইকে হাসিতে মাতিয়ে রাখেন, সেই তিনিই এখন কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। আচমকাই আরজে তথা অভিনেতা সায়নের পরিবারে নেমে এসেছে অন্ধকার। ‘রেস্ট ইন পিস’ খ্যাত সায়ন (RJ Sayan) নিজমুখেই জানিয়েছেন সেকথা। বোনম্যারো ট্রান্সপ্ল্যান্ট না হলে বোনকে বাঁচানো অসম্ভব। তার জন্য প্রয়োজন লক্ষ লক্ষ টাকা। যা কিনা সঞ্চালক অভিনেতার একার পক্ষে জোগাড় করা অসম্ভব। তই অনুরাগীদের কাছে সাহায্য প্রার্থনা করেছেন তিনি।

সায়ন ঘোষ নিজেই জানিয়েছেন, “আমার বোন চন্দ্রসেনা কোনার চক্রবর্তী বিগত একমাস ধরে ব্লাড ক্যান্সারে ভুগছে। ডাক্তারের কথা অনুযায়ী ওর চিকিৎসা ও বোনম্যারো (অস্তিমজ্জা) ট্রান্সপ্লান্টের জন্য ৫০লাখের বেশি টাকার প্রয়োজন। আপনাদের সকলের কাছে অনুরোধ আমাদের এই খারাপ সময়ে কিছু আর্থিক সাহায্য করুন।”

[আরও পড়ুন: বিরাটের হোটেল রুমে চুপিচুপি কে? রেগে আগুন অনুষ্কা, ফোড়ন অর্জুন-বরুণদের]

প্রসঙ্গত, সায়নের বোনের জন্য বহু ও পজিটিভ রক্তদাতাও প্রয়োজন। অতঃপর সংশ্লিষ্ট ব্লাডগ্রুপের কোনও সহৃদয় ব্যক্তি যদি সঞ্চালক-অভিনেতার দেওয়া নির্দিষ্ট লিঙ্কে যোগাযোগ করেন তাহলে তিনি উপকৃত হবেন বলেও জানিয়েছেন। অনুরাগীদের কাছে সায়ন ঘোষের অনুরোধ, “আমি যদি আপনাদের কিছুটা আনন্দ দিয়ে থাকি, আশা করি আমার এই দুঃখের সময়ে আপনারা আমার পাশে থাকবেন।”

কোন নম্বরে জি-পে বা ফোন-পে করে অর্থসাহায্য করবেন? সেটাও জানিয়ে দিয়েছেন সায়ন। সঞ্চালক-অভিনেতার এই পোস্টে অনেকেই সাহায্য করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sayan ghosh sister suffering from cancer actor rj seeking urgent help