বড় খবর

মমতাকে ‘নকল’ স্মৃতি ইরানির! বিজেপির পায়েলকে ‘পালটা’ তৃণমূলের সায়নীর

তৃণমূল সুপ্রিমোর অনুকরণেই বাংলায় এসে স্কুটার চালালেন স্মৃতি ইরানি। সেই প্রেক্ষিতেই সায়নীর মত, ‘বাংলাই পথ দেখায়’।

Sayani

পেট্রোল-ডিজেলের দামবৃদ্ধির প্রতিবাদে তৃণমূল (TMC) সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) ‘স্কুটি-সফর’ নিয়ে তুলকালাম নেটদুনিয়ায়। বিজেপিতে যোগ দিয়েই মোদী সরকারের ‘আত্মনির্ভর ভারত’ স্লোগান তুলে বাংলার মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে পায়েল সরকার (Paayel Sarkar) বলেছিলেন, “বাংলার মেয়েরা স্কুটি চালাতে পারে।” এবার সদ্য পদ্ম শিবিরে যোগ দেওয়া অভিনত্রীকে পালটা দিলেন ঘাসফুল শিবিরের তারকা-সদস্য সায়নী ঘোষ (Sayani Ghosh)। তিনিও সদ্য মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে অনুপ্রাণিত হয়ে তৃণমূলে যোগ দিয়েছেন।

পায়েলকে কটাক্ষ করে সায়নী আরও একধাপ এগিয়েছেন। কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেত্রী স্মৃতি ইরানির স্কুটি চালানোর ছবি পোস্ট করে সায়নীর মন্তব্য, “মমতা বন্দ্যোপাধ্যায়কে নকল করেছেন স্মৃতি ইরানি (Smriti Irani)।” একুশের নির্বাচনের আগে নেটদুনিয়ায় এই হাড্ডাহাড্ডি বাক-বিতণ্ডায় শোরগোল শুরু করেছেন নেটিজেনদের একাংশ। মমতা বন্দ্যোপাধ্যায় এবং স্মৃতি ইরানির ছবি পাশাপাশি পোস্ট করে সায়নী টুইট করেন, “আপনার সবথেকে বড় ‘সমালোচক’ যখন আপনাকেই ‘নকল’ করে।” এখানেই থেমে থাকেননি সায়নী! পাশাপাশি তাঁকে কেন্দ্রীয় সরকারকে কটাক্ষ করে এও বলতে শোনা যায় যে, ‘বাংলাই পথ দেখায়’। প্রসঙ্গত, এর আগেও মমতা সরকারের ‘কন্যাশ্রী’র ধাঁচে কেন্দ্রীয় সরকার ‘বেটি বাঁচাও বেটি পড়াও’ চালু করেছে।

বৃহস্পতিবার মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘স্কুটি-সফর’-এর পরের দিনই বাংলায় এসে বারুইপুর, সোনারপুরে বিজেপির (BJP) পতাকা লাগানো স্কুটি চালান কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিও। জাতীয় স্তরের সংবাদমাধ্যমগুলোরও নজর এড়ায়নি! মমতার পরই যে স্মৃতির এমন পদক্ষেপ, ফলাও করে সেই শিরোনাম দিয়েছেন তাঁরা।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sayani ghosh slams paayel sarkar says smriti irani copied mamata banerjee

Next Story
জি বাংলা ‘সোনার সংসার’-এ জয়জয়কার ‘রানিমা’র, বাজিমাত ‘কৃষ্ণকলি’, ‘যমুনা ঢাকি’রZee bangla
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com