বড় খবর

‘হেরেও’ মানুষের পাশে, বাঁকুড়াবাসীর দুয়ারে ‘বিনামূল্যে’ খাবার-অক্সিজেন পৌঁছে দিচ্ছেন সায়ন্তিকা

পাশাপাশি বাঁকুড়াবাসীদের জন্য চালু করেছেন কোভিড সেফ হোমও।

sayantika

সক্রিয় রাজনীতিতে নেমেই টিকিট পেয়েছিলেন। প্রথমবারের নির্বাচনী পরিক্ষার্থী হিসেবে চ্যালেঞ্জ নিয়ে প্রচারের ময়দান কাঁপিয়েছেন। কিন্তু বাঁকুড়ার (Bankura) মতো শক্ত পদ্মঘাঁটির পিচে ২মে শেষ হাসি হাসতে পারেননি সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। তবে নির্বাচনে হেরে গিয়েও দমে যেতে রাজি নন তৃণমূল (TMC) শিবিরের প্রতিনিধি। কয়েকটা ভোটের ব্যবধানে হারলেও ভুলে যাননি বাঁকুড়াবাসীকে দেওয়া প্রতিশ্রুতিগুলো। তাই এমন অতিমারী সঙ্কটের দিনেই সায়ন্তিকা এগিয়ে এলেন সাধারণ মানুষের পাশে থাকতে। এর আগে চালু করেছিলেন অ্যাম্বুল্যান্স পরিষেবা। এবার বাঁকুড়া স্টেডিয়ামে কোভিড সেফ হোম খোলার পাশাপাশি দুয়ারে দুয়ারে অক্সিজেন, খাদ্যবন্টনের পরিষেবা চালু করলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

হেল্প লাইন নম্বরে ফোন করলেই মুমূর্ষ কোভিড (Covid-19) রোগীর বাড়ির দুয়ারে পৌঁছে যাবে অক্সিজেন সিলিন্ডার। করোনায় আক্রান্তদের জন্য বিনামূল্যে খাদ্যবন্টন পরিষেবাও চালু করেছেন তৃণমূলের তারকা নেত্রী। শুধু হেল্পলাইন নম্বরে ফোন অর্ডার দিতে হবে। তাহলেই বাড়ির দোরগোড়ায় চলে আসবে খাবার। দুপুরের খাবারের অর্ডার দেওয়ার জন্য সকাল ৭টা থেকে ৯টা এবং রাতের খাবারের অর্ডার দিতে দুপুর ২টো থেকে ৪টের মধ্যে ফোন করে অর্ডার করতে হবে।

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের এমন মানবিক উদ্যোগে বাঁকুড়াবাসীও। এপ্রসঙ্গে অভিনেত্রীর মন্তব্য, “কথা দিয়েছিলাম বাঁকুড়ার মানুষদের পাশে আমি থাকব। ব্যালটে কয়েকটা ভোটের ব্যাবধানে আমার প্রতিশ্রুতি একটুও বদলায়নি। ঈশ্বরের কাছে প্রার্থনা করি সকলে সুস্থ থাকুন ও এই মহামারী মোকাবিলায় সরকারি সমস্ত বিধিনিষেধ মেনে চলুন।” সংশ্লিষ্ট উদ্যোগে পাশে থাকার জন্য বিশেষ ধন্যবাদ জানিয়েছেন বাঁকুড়া মিউনিসিপালিটি করপোরেশন এবং জেলা শাসককে।

উল্লেখ্য, ২০১৯-এর লোকসভায় পিছিয়ে থাকা আসনকে সায়ন্তিকা খানিক এগিয়ে এনেছেন একুশের বিধানসভা নির্বাচনে (West Bengal Assembly Election 2021)। সদ্য রাজনীতিতে হাতেখড়ি হওয়া অভিনেত্রীর কাছে এই গতি নিঃসন্দেহে সাফল্যের চেয়ে কম কিছু নয়। অতিমারিকালে তাই টলিউডের চাকচিক্য থেকে বেরিয়ে বাঁকুড়ার মানুষের পাশে ‘দিদির প্রিয় প্রাত্রী’ সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sayantika banerjee statrs covid safe home supplies oxygen food among bankura

Next Story
পরিকাঠামোর অভাবে কোভিড রোগীর দেহ সৎকারে নাজেহাল! ঘাটালে নতুন শ্মশান গড়ার কাজ দেবেরdev
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com