বড় খবর

করোনায় আক্রান্ত শন বন্দ্যোপাধ্যায়, রয়েছেন হোম আইসোলেশনেই

আর এই অবসরকেই অভিনেতা কাজে লাগিয়েছেন নিজের শখ পরিচর্যায়। রং-তুলি নিয়ে বসে পড়েছেন ছবি আঁকতে।

sean

দিন দশেক আগেই উত্তরাখণ্ড থেকে প্রথম সিনেমার কাজ সেরে ফিরেছেন। ঋতুপর্ণা সেনগুপ্তর (Rituparna Sengupta) মতো ডাকসাইটে অভিনেত্রীর বিপরীতে ফিল্মে ডেবিউ করছেন, অতঃপর ফিরে বেজায় উচ্ছ্বসিতই ছিলেন শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)। তবে ফেরার দিন কয়েক পর থেকেই স্বাদ, গন্ধ চলে যায় তাঁর। শেষে ডাক্তার দেখান। চিকিৎসকের পরামর্শমতো করোনা পরীক্ষা করান অভিনেতা। এরপরই শনের কোভিড (Covid) রিপোর্ট পজিটিভ আসে।

শন বন্দ্যোপাধ্যায় এপ্রসঙ্গে জানান, দেরাদুনে শুটিং সেরে ফেরার ১০-১২ দিন পর থেকেই উপসর্গ দেখা দেয়। সঙ্গে সঙ্গে করোনা পরীক্ষা করান তিনি। রিপোর্ট আসে বুধবার। তখনই জানতে পারেন যে, মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন তিনি। এরপরই বাড়ি থেকে বেরনো বন্ধ করে দেন। এমনকী, পরিবারের কোনও সদস্যের সঙ্গেই তিনি আপাতত দেখা করছেন না। চিকিৎসকের পরামর্শমতো পুরোপুরি হোম আইসোলেশনে রয়েছেন। আর এই অবসরকেই তিনি কাজে লাগিয়েছেন নিজের শখ পরিচর্যায়। রং-তুলি নিয়ে বসে পড়েছেন ছবি আঁকতে।

কিন্তু সংক্রামিত হলেন কীভাবে? সেই প্রশ্ন তো আসেই। অভিনেতার কথায়, বাইরের রাজ্যে শুটিং করার সময় যথাযথ সাবধানতা অবলম্বন করা হয়েছিল গোটা টিমের তরফে। তাই সেখান থেকে সংক্রামিত হওয়ার কোনও সুযোগই দেখছেন না তিনি। কিন্তু শনের অনুমান, হয়তো বিমানে যাতায়াতের সময়ই কোনওভাবে তাঁর শরীরে করোনা ভাইরাস বাসা বাঁধে।

কেমন আছেন এখন শন? স্বাদ-গন্ধের অনুভূতি চলে যাওয়া ছাড়া আর কোনও কষ্ট আপাতত নেই তাঁর। জ্বর, সর্দি-কাশি কিংবা শ্বাসকষ্ট কোনওটাই তাঁকে এখনও কাবু করেনি। তবে সাবধানের মান নেই। তাই হোম আইসোলেশনে থেকেই ডাক্তারের পরামর্শমতো ওষুধ খাচ্ছেন। শরীর চাঙ্গা করার জন্য নিয়মিত ফলও থাকছে তাঁর ডায়েট চার্টে। পাশাপাশি গরম জলের ভাপ নেওয়া, গার্গলিং-ও করছেন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sean banerjee is covid positive

Next Story
সোহমের ফোনে আচমকাই ঋতিকার ‘মিস কল’! কী ঘটল তারপর? জানালেন তারকারাMiss call
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com