বড় খবর

‘বাবা হয়ে জানি ওর ভিতর দিয়ে কী যাচ্ছে!’ আরিয়ান-কাণ্ডে শাহরুখের পাশে শেখর সুমন

Aryan Khan: শাহরুখের পাশে দাঁড়িয়ে ট্যুইট করে বিশালের প্রশ্ন, ‘যারা শাহরুখের সহকর্মী হিসেবে কাজ করেছেন, তাঁদের মধ্যে ক’জন এই সঙ্কটের সময় তাঁর পাশে দাঁড়িয়েছেন?’

Aryan Khan Bollywood
বাঁদিক থেকে শেখর সুমন এবং বিশাল দাদলানি।

Aryan Khan: আরিয়ান-কাণ্ডের  (Aryan Khan) পর বলিউডের একঝাঁক তারকা শাহরুখ খান এবং তাঁর পরিবারের পাশে দাঁড়িয়েছে। সেই তালিকায় নাম রয়েছে সুনীল শেট্টি, হনসল মেহেতা, পূজা ভাট, রবিনা ট্যান্ডন, ঋত্বিক রোশন, স্বরা ভাস্কর, সোনু সুদের। এই তালিকা এবার দীর্ঘ করলেন সঙ্গীত পরিচালক বিশাল দাদলানি এবং অভিনেতা শেখর সুমন।

শাহরুখের পাশে দাঁড়িয়ে ট্যুইট করে বিশালের প্রশ্ন, ‘যারা শাহরুখের সহকর্মী হিসেবে কাজ করেছেন, তাঁদের মধ্যে ক’জন এই সঙ্কটের সময় তাঁর পাশে দাঁড়িয়েছেন? যদি সঙ্গীত পরিচালক ধরেন তাহলে আমি শাহরুখের পাশে আছি। এসআরকে আর তাঁর পরিবারকে ধোঁয়া হিসেবে ব্যবহার করা হয়েছে। আদানি পোর্টে আটক তালিবানি মাদক এবং কৃষক হত্যার থেকে নজর ঘোরাতে।‘

একইভাবে সমর্থন করে সুর চড়িয়েছেন শেখর সুমন। তিনি বলেছেন, আমি যখন আমার প্রথম সন্তানকে হারাই, তখন শাহরুখ একমাত্র আমার সঙ্গে সহমর্মী ছিলেন। আমাকে এসে বুকে জরিয়ে সান্ত্বনা দিয়ে গিয়েছেন।   তাই বাবা হিসেবে বুঝতে পারছি ওর ভিতর দিয়ে কী বয়ে যাচ্ছে।‘

এদিকে, শনিবার শাহরুখ-পুত্র আরিয়ান খানের গ্রেফতার নিয়ে এবার সুর চড়ালেন স্বরা ভাস্কর। বৃহস্পতিবার-ই আরিয়ান খানের ১৪ দিনের জেল হেফাজত হয়েছে। শুক্রবার মা গৌরী খানের জন্মদিনেও বাড়ি ফিরতে পারেননি তিনি। তাঁর জামিনের আবেদন নাকচ করে দিয়েছে কোর্ট। তার চব্বিশ ঘণ্টা পেরোতে না পেরোতেই টুইট করে ক্ষোভ উগরে দিলেন বলিউডের এই অভিনেত্রী। চুপ থাকেননি  সোনু সুদও।

স্বরা বরাবরই স্পষ্টবাদী। এবারও তাঁর অন্যথা হল না। পাশাপাশি খ্যাতনামা সঞ্চালক-অভিনেতা রণবিজয় সিং আরিয়ানের গ্রেফতারি নিয়ে কেন্দ্রীয় সরকারকে বিঁধে টুইটে লিখেছিলেন, “আমার ছেলে ঘরেই রয়েছে- স্বরাষ্ট্রমন্ত্রক।” আর সেই টুইট-ই রিটুইট করে স্বরার মন্তব্য, “হ্যাঁ, মন্ত্রী-পুত্র যে ইচ্ছাকৃতভাবে ৪জনকে খুন করেছে। যার প্রমাণ ভিডিওতেও ধরা পড়েছে, সে বাড়িতে ঠান্ডা ঘরে বসে রয়েছে। আর শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের গাঁজা সেবন করার জন্য জেল হেফাজত! সত্যিই এই নয়া ভারতে বোধহয় হত্যাকাণ্ডের চেয়েও ধূমপান করা অপেক্ষাকৃত গুরুতর অপরাধ..!”

আরিয়ান খানের পাশে দাঁড়িয়ে অভিনেতা সোনু সুদও টুইটে লিখেছেন, “আদালত নিজের সময় নেবে-ই। কিন্তু এই কঠিন সময়ে মানসিকতা আর মানুষের মনের ওপর থেকে যেভাবে পর্দা সরে গেল, সেটা সারাজীবন আপনার চারিত্রিক প্রমাণপত্রে লেখা থাকবে। কাল আবার এক নতুন সকাল হবে। কিন্তু নিজের মনের সাহস বজায় রাখো।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sekhar suman and composer vishal shows solidarity to srk and his family entertainment

Next Story
জন্মদিনেই ‘মনের মানুষে’র নাম জানালেন রাকুলপ্রীত, দিলেন প্রেমিকের সঙ্গে ছবি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com