scorecardresearch

বড় খবর

দোলে গঙ্গাবক্ষে মদনের সঙ্গে ‘বিতর্কিত’ সেলফি! ‘ড্যামেজ কন্ট্রোল’ করতে মাঠে পদ্ম-প্রার্থী পায়েল

ভোটের মুখে বিরোধী শিবিরের নেতার সঙ্গে সেলফি তুলে বিতর্কে! কী বললেন বেহালা (Behala) পূর্বের বিজেপি প্রার্থী পায়েল সরকার?

দোলে গঙ্গাবক্ষে মদনের সঙ্গে ‘বিতর্কিত’ সেলফি! ‘ড্যামেজ কন্ট্রোল’ করতে মাঠে পদ্ম-প্রার্থী পায়েল

একদিকে তৃণমূলের একুশের স্লোগান ‘খেলা হবে’, অন্যদিকে ঘাসফুল শিবিরের মদন মিত্র এবং সংশ্লিষ্ট স্লোগানের স্রষ্টা দেবাংশু ভট্টাচার্যের উপস্থিতিতে বিরোধী বাহিনির সঙ্গে পা মেলাচ্ছেন পায়েল সরকার (Paayel Sarkar), শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), তনুশ্রী চক্রবর্তীর (Tanushree Chakraborty) মতো বিধানসভা নির্বাচনে (West Bengal Assembly Election 2021) বিজেপির তরফে টিকিট পাওয়া তারকা প্রার্থীরা। বাংলায় একুশের মসনদ দখল নিয়ে যেখানে তৃণমূল-বিজেপি একে-অপরের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে ফেলেছে, বিভিন্ন জায়গায় খণ্ডযুদ্ধ লেগে রয়েছে, সেখানে এমন অনুষ্ঠানের ভাইরাল ভিডিও ঘিরে শোরগোল কম নয়! বিতর্কে জড়িয়েছেন গেরুয়া শিবিরের নায়িকা প্রতিদ্বন্দীরা। যা নিয়ে ইতিমধ্যেই পায়েল-তনুশ্রী-শ্রাবন্তীদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন ‘টিকিট না পাওয়া’ বিজেপি নেত্রী রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra)। এবার সেই বিতর্ক নিয়েই ‘ড্যামেজ কন্ট্রোল’ করতে ময়দানে নামলেন বেহালা (Behala) পূর্বের পদ্ম-প্রার্থী পায়েল সরকার।

সোশ্যাল ওয়ালে একটি ভিডিও পোস্ট করে সমালোচকদের শান্ত করার প্রচেষ্টা করেন পায়েল সরকার। তাঁর কথায়, “গতকাল দোল উৎসবের একটা ছবি নিয়ে আমার উপর অনেকের মনোক্ষুন্ন হয়েছে। তবে বলে রাখি, গত ৭০ বছর ধরে পশ্চিমবঙ্গে চলা রাজনৈতিক প্রতিহিংসার বলি হয়েছেন আমার অসংখ্য বাংলার ভাইবোনেরা। এখানে বিরোধী দলকে তাদের মতপ্রকাশ করতে দেওয়া হয় না। বিজেপি করার অপরাধে খুন হয়েছেন ১৪০ এর উপর কার্যকর্তা। তাঁদের ‘অপরাধ’ শুধুমাত্র তাঁরা বিজেপি করতো। ৭০ বছর ধরে চলা এই রাজনৈতিক প্রতিহিংসার অবসানের জন্য বিজেপির (BJP) সংগ্রাম চলছে। ১৪০ জন শহীদের রক্তের শপথ নিয়ে বলছি, তোমাদের রক্ত আমরা বৃথা হয়ে যেতে দেব না। গণতন্ত্রের পুনরুদ্ধারই হবে আমাদের প্রথম কাজ । ২মে বাংলায় বিজেপি সরকার গঠনের পর বিরোধী-শাসক একসঙ্গে মিলেমিশে থাকবে এইরকম বাতাবরণ পশ্চিমবঙ্গে তৈরি হবে। এই আশা নিয়েই সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন।”

প্রসঙ্গত, রবিবার এক সংবাদমাধ্যম চ্যানেলের আয়োজিত অনুষ্ঠান উপলক্ষেই দুই বিরোধী শিবিরের নির্বাচনী প্রার্থীদের একসঙ্গে একমঞ্চে দেখা গিয়েছিল। সেখানে যেমন তৃণমূলের ‘খেলা হবে’, ‘মোদী-শাহ কুমড়োর ঘ্যাঁট খা’ গান চালানো হয়েছিল, তেমনই বিজেপির জন্য বেজেছিল ‘রং দে তু মোহে গেরুয়া’, তবে পক্ষপাতদুষ্ট সমালোচকরা বিঁধতে ছাড়েননি শ্রাবন্তী, তনুশ্রী, পায়েলদের। তার প্রেক্ষিতেই এবার মুখ খুললেন পায়েল সরকার।

https://fb.watch/4xwHSpLpY5/

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Selfie with tmcs madan mitra fuels controversy paayel sarkar speaks on this row