বড় খবর

‘গাড়ি চাপা দিয়ে খুন’ এবার অনলাইন গেমে! সলমনের আপত্তিতে কড়া পদক্ষেপ আদালতের

সলমন খানের ‘হিট অ্যান্ড রান’ মামলার অনুকরণে সাজানো হয়েছে এই অনলাইন গেম।

Selmon Bhoi, Salman Khan, Salman Khan’s hit-and-run case, সলমন খান, আদালতে সলমন, bengali news today
সলমন খানের 'হিট অ্যান্ড রান' মামলার অনুকরণে অনলাইন গেম!

সলমন খানকে নিয়ে ব্যঙ্গ। অভিনেতার নাম ও ছবির আদলে এক অনলাইন ভিডিও গেম বেশ পসরা সাজিয়ে বসেছিল বাজারে। যা কিনা সলমনের অতীতের ‘হিট অ্যান্ড রান’ মামলাকে উসকে দিয়েছে, বললেও অত্যুক্তি হয় না। কারণ সেই অনলাইন গেমের মূল স্ট্র্যাটেজি ছিল ‘গাড়ি চাপা দিয়ে খুন’। আর সেই খবর ভাইজানের কানে পৌঁছতেই তড়িঘড়ি আদালতের দ্বারস্থ হন তিনি।

বিতর্কিত অনলাইন ভিডিও গেমটির নাম- ‘সেলমন ভয়’। এমনকী গেমের লোগেতেও ব্যবহার করা হয়েছে অভিনেতার আদলে একটি ব্যঙ্গচিত্র। আর সেই ঘটনাতেই বেজায় চটে গিয়েছেন ‘দাবাং’ অভিনেতা। সলমনের অভিযোগ, বলিউডে অনেকেই তাঁকে সলমন ভাই বলে ডাকেন। সেই নামটাই ব্যঙ্গ করে অনলাইন গেমের নাম দেওয়া হয়েছে ‘সেলমন ভয়’। শুধু তাই নয়, ব্যবহার করা হয়েছে অভিনেতার ব্যঙ্গচিত্রও। তবে ভইজানের রাগ খেলার বিষয়বস্তুকে ঘিরে। কারণ, গেমের মূল স্ট্র্যাটেজি লক্ষ করলেই বেশ বোঝা যায় যে, সলমনের ‘হিট অ্যান্ড রান’ মামলার অনুকরণেই সাজানো হয়েছে এই মারাত্মক অনলাইন গেম। যা কিনা নবীন প্রজন্মের মানসিকতায় প্রভাব ফেলতে পারে। আর সেই জন্যই আদালতের দ্বারস্থ হয়েছেন ভাইজান।

[আরও পড়ুন: KBC: অমিতাভের কাছে স্বামীর বিরুদ্ধে নালিশ দীপিকার! রণবীরকে ফোন বিগ বি’র, ভিডিও দেখুন]

কোর্টে বলিউড সুপারস্টার জানিয়েছেন যে, গত অগস্ট মাসের শেষের দিকেই ‘সেলমন ভয়’ নামক এই গেমটির কথা জানতে পারেন তিনি। এমনকী ওই গেম সংস্থার তরফে তাঁর থেকে কোনওরকম অনুমতিও নেওয়া হয়নি। উল্লেখ্য, ২০১৫ সালেই ‘হিট অ্যান্ড রান’ মামলায় সলমন খানকে স্বস্তি দিয়েছে বম্বে হাইকোর্ট। এদিকে ভাইজানের মামলা দায়ের করার পরই মুম্বই সিভিল কোর্টের বিচারক এই অনলাইন গেম ব্লক করা নির্দেশ দিয়েছেন। পাল্টা ‘সেলমন ভয়’ গেম নির্মাতাদের তরফে আদালতে হলফনামা দেওয়া হয়েছে। যার শুনানি হবে ২০ সেপ্টেম্বর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Selmon bhoi online game based on salman khans hit and run case blocked by court

Next Story
মাকে হারালেন অক্ষয় কুমার, শোকে ভেঙে পড়ে আবেগঘন পোস্ট অভিনেতারAkshay Kumar, Akshay Kumar mother, Akshay Kumar mother hospitalized, অক্ষয় কুমার, অক্ষয় কুমারের মা হাসপাতালে, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com