scorecardresearch

বড় খবর

তারা সিংকে মনে আছে? এবার বড়পর্দায় গদর-২, দশেরার দিনে ঘোষণা সানির

Gadar: Ek Prem Katha: ছবিতে আগের বারের মতোই থাকবেন আমিশা প্যাটেল এবং নবাগত হিসেবে পরিচালক অনিল শর্মার পুত্র উৎকর্ষ শর্মা।

Gadar-2, Sunny Deol, Bollywood
এই পিকচার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সানি দেওল।

Gadar: Ek Prem Katha: সিকোয়েল হিসেবে বড় পর্দায় ফিরতে চলেছে গদর-২। দশেরার দিন এই সুখবর দিয়েছেন সানি দেওল। এই ছবিতে আগের বারের মতোই থাকবেন আমিশা প্যাটেল এবং নবাগত হিসেবে পরিচালক অনিল শর্মার পুত্র উৎকর্ষ শর্মা। এদিন ইনস্টাগ্রামে এই সিকোয়েলের মোশন পোস্টার পোস্ট করে সানি দেওল লেখেন, ’২০ বছরের প্রতীক্ষার অবসান। গদর-২ দা কথা কনটিনিউ।‘ এই পোস্টার সোশাল মাধ্যমে ভাইরাল হতেই উল্লাসে ফেটে পড়েন সানির অনুরাগীরা।

২০০১ সালে তাঁরা সিংয়ের প্রেম কাহিনীকে দু’হাত ভরে আশীর্বাদ করেছিল বক্স অফিস। সেই সময় আমির খান অভিনীত লগানের সঙ্গে একই দিনে মুক্তি পেয়েই অসামান্য সাড়া ফেলেছিল গদর-এক প্রেম কথা। ব্লক ব্লাস্টার হিট হিসেবে বলিউড আর্কাইভে জায়গা করে নিয়েছে এই ছবি।

প্রাক স্বাধীনতার যুগে দেশভাগের প্রেক্ষাপটে তৈরি এই ছবি ট্রাক চালক তারা সিংয়ের জীবনী। যিনি মুসলিম তরুণী সাকিনাকে দুষ্কৃতীর হাত থেকে রক্ষা করেন এবং পরে দু’জনেই প্রণয়ের সম্পর্কে আবদ্ধ হন। জানা গিয়েছে ২০২২-এই মুক্তি পাবে এই সিকোয়েল।

কিন্তু পরিবারের সঙ্গে পাকিস্তানের চলে যাওয়া সাকিনাকে নিজের কাছে ফেরাতে গিয়েই বিপত্তি বাঁধে। সেই নিয়েই গল্পের বুনোট এবং চিত্রনাট্য। গদারের সাফল্য প্রসঙ্গে পরিচালক অনিল শর্মা এই ছবিকে ভারতের ‘টাইটানিক’ আখ্যা দিয়েছেন। তিনি ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেছেন, ;’ছবি নির্মাণের সময়েই আমরা জানতাম এতা সাফল্য পাবে। টিকিট বুকিং থেকে দর্শক—সব কিছুই প্রথম সপ্তাহে টাইটানিককে ছাপিয়ে গিয়েছিল। তাই সিকোয়েলও দর্শক মনে দাগ কাটবে।‘      

ইন্ডিয়ানএক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sequel of once blockbuster movie gadar will hit the screen next year says sunny deol entertainment