scorecardresearch

বড় খবর

মাতৃহারা হলেন শান, শোকস্তব্ধ গায়কের পাশে কৈলাস খের

এই দুঃসংবাদ প্রকাশ্যে আনলেন কৈলাস খোদ।

মাতৃহারা হলেন শান, শোকস্তব্ধ গায়কের পাশে কৈলাস খের
মাকে হারালেন শান

বৃহস্পতিবার গায়ক শানের (Shaan) পরিবারে ঘোরতর দুঃসংবাদ। চিরতরে মাকে হারালেন শান। বলিউড গায়ক শানের মা সোনালি মুখোপাধ্যায় এদিন সকালেই পরলোক গমন করেছেন। আর সোশ্যাল মিডিয়া মারফৎ সেই দুঃসংবাদ প্রকাশ্যে আনেন কৈলাস খের (Kailash Kher)।

শানের এই দুঃসময়ে ছোট ভাইয়ের মতো তাঁর পাশে দাঁড়িয়েছেন আরেক বলিউড গাক কৈলাস খের। টুইটারে শোকবার্তা জ্ঞাপন করে তিনি জানান, “বড় ভাই শানের মা চলে গেলেন। ঈশ্বরের কাছে প্রার্থনা করি ওঁর আত্মার সৎগতি হোক। তিনকূলের অধীশ্বর ভগবান শিবের কাছে আমার প্রার্থনা উনি যেন শান ভাই আর ওঁর পরিবারকে এই কঠিন সময় পার করার শক্তি দিন।”

এর আগে এক সাক্ষাৎকারে শান তাঁর মা সোনালি মুখোপাধ্যায় প্রসঙ্গে জানিয়েছিলেন, মায়ের জন্যই তিনি গানকে পেশা হিসেবে বেছে নিতে পেরেছিলেন। আজ তিনি যে জায়গায় পৌঁছেছেন তার পুরো কৃতিত্বটাই মায়ের। পাশাপাশি শান এও জানিয়েছিলেন যে, কীভাবে বাবার মৃত্যুর পর সাংসারিক টানাপোড়েন সহ্য করে মা তাঁকে এবং তাঁর বোনকে মানুষ করেছেন।

[আরও পড়ুন: ত্রিকোণ প্রেম-পরকীয়া! সম্পর্কের জটিল ধাঁধা দীপিকার ‘গহেরাইয়া’, দেখুন ট্রেলার]

১৯৮৬ সালে বাবাকে হারিয়েছেন শান। তখন তাঁর বয়স মাত্র ১৪ বছর। মা পেশায় গায়িকা ছিলেন। ১৯৭০-২০০০ সাল অবধি বিভিন্ন বলিউড সিনেমার গানে কোরাসে গাইতেন। মায়ের থেকেই গানের প্রতি আনুরাগ্য, ভালবাসার টান অনুভব করেন ছোট্ট শান। এমনকী মায়ের পরামর্শেই গানকে কেরিয়ার হিসেবে বেছে নেন। সেই মানুষটি আজ আর নেই। শোকস্তব্ধ শান সোশ্যাল মিডিয়ায় এপ্রসঙ্গে কিছু না বললেও ঘনিষ্ঠ সূত্রে খবর, মাকে হারিয়ে গায়ক একেবারে ভেঙে পরেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shaans mother sonali mukherjee passes away kailash kher condolences