অর্ধেক বলিউড ছুটি কাটাচ্ছে লন্ডনে, কারা? নাম ধরে ধরে ‘লিস্ট’ দিলেন শাবানা

প্রবল বৃষ্টিতে ডুবেছে মুম্বই! লন্ডনে আশ্রয় বলিউড তারকাদের।

Shabana Azmi, Bollywood celebs in London, লন্ডনে বলিউড তারকারা, লন্ডনে ছুটি কাটাচ্ছেন বলি সেলেবরা, শাবানা আজমি, bengali news today
লন্ডনে ছুটি কাটাচ্ছেন বলিউড তারকারা

প্রবল বর্ষণ মুম্বইয়ে। প্রতিবছর-ই এসময় ভারী বর্ষণ হয় মায়ানগরীতে। এবারও তার অন্যথা হয়নি। আর সেই ফাঁকেই এখন প্রায় অর্ধেক বলিউড মুম্বই ছেড়ে আশ্রয় নিয়েছেন লন্ডনে (Bollywood celeb in London)। দিব্যি ছুটির মেজাজে রয়েছেন, বি-টাউনের প্রথম সারির তারকারা তো বটেই, এমনকী সেই তালিকায় রয়েছেন নামকরা ফ্যাশন ডিজাইনাররাও। কারা? নাম ধরে লিস্ট শেয়ার করলেন শাবানা আজমি।

শাবানা আজমি নিজেও স্বামী জাভেদ আখতারের সঙ্গে ঘুরতে গিয়েছেন লন্ডনে। আর সেখান থেকে ছবি শেয়ার করেই বর্ষীয়াণ বলিউড অভিনেত্রীর মন্তব্য, “গোটা মুম্বই লন্ডনে পরিযায়ী হয়ে গিয়েছে। মণীশ মালহোত্রা, রাম ও অমিতা মাধওয়ানি, শাহিদ কাপুর ও তাঁর পরিবার, শিবানি দান্ডেকর, ফারহান আখতার, দীপক পারেখ, অনুরাগ কাশ্যপ, তাপসী পান্নু, নন্দিতা দাস, কলকাতা থেকে অপর্ণা সেন। আর হ্যাঁ, অবশ্যই আমি আর জাভেদ আখতার।”

[আরও পড়ুন: শুটিং ফ্লোর রাজনৈতিক রং-হীন! দেবের সঙ্গে কাজ শুরু মিঠুনের]

তবে শাবানার দেওয়া তালিকায় বাদ পড়েছে আরও কয়েকটা নাম। যাঁরা কিনা এইমুহূর্তে লন্ডনে খোশমেজাজে ছুটি কাটাচ্ছেন। সইফ-করিনা, করিশ্মা কাপুর, অমৃতা অরোরা, সারা আলি খান, দীপিকা পাড়ুকোন। এ আর এদিকে ‘রকি অউর রানি’র শুটের জন্য লন্ডনে রয়েছেন করণ জোহর, রণবীর সিং ও আলিয়া ভাট। রণবীর কাপুরও উড়ে যাবেন শুটের ফাঁকে আলিয়ার সঙ্গে ছুটি কাটাতে।

প্রসঙ্গত, এই তালিকায় যোগ হবে বি-টাউনের আরও এক তারকা দম্পতির নাম- অক্ষয়-টুইঙ্কল। সোনম কাপুর সেই কবে থেকেই লন্ডনে রয়েছেন। সম্প্রতি স্বামী আনন্দ আহুজাকে নিয়ে এক কনসার্টেও গিয়েছিলেন। তাছাড়া, লন্ডনে শঙ্কর মহাদেবনের কনসার্টে সদ্য গিয়েছিলেন রণবীর-দীপিকা। অক্ষয়-টুইঙ্কলও অ্যাডলের কনসার্ট দেখতে গিয়েছিলেন। সবমিলিয়ে বলিউডের সিংহভাগ তারকা যে এখন লন্ডনে ছুটি কাটাচ্ছেন, তা বলাই বাহুল্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shabana azmi gives a list of bollywood celebs vacationing in uk

Next Story
‘ফুলশয্যায় ক্লান্তি’! গোপন কথা ফাঁস আলিয়ার, লজ্জায় মুখ ঢাকলেন করণ