scorecardresearch

বড় খবর

দুর্ঘটনায় আহত শাবানা আজমি, আশ্বস্ত করলেন চিকিৎসকেরা

Shabana Azmi: মুম্বইয়ের কাছে গাড়ি দুর্ঘটনায় গুরুতরভাবে আহত হয়েছেন অভিনেত্রী শাবানা আজমি। বর্তমানে মুম্বইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

দুর্ঘটনায় আহত শাবানা আজমি, আশ্বস্ত করলেন চিকিৎসকেরা
শাবানা আজমি।

Shabana Azmi: শনিবার ১৮ জানুয়ারি মুম্বই-পুনে এক্সপ্রেসওয়ে-তে দুর্ঘটনায় পড়ে অভিনেত্রী শাবানা আজমির গাড়ি। ঘটনায় আহত অভিনেত্রীকে অবিলম্বে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী পানভেল এমজিএম হাসপাতালে। পরে তাঁকে স্থানান্তরিত করা হয় কোকিলাবেন অম্বানি হাসপাতালে। জানা গিয়েছে, তাঁর গাড়ির সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষ থেকেই এই দুর্ঘটনা। শাবানা আজমি-র মুখপাত্র জানিয়েছেন, অভিনেত্রী এখন অনেকটাই ভাল, উদ্বেগের কারণ নেই।

জানা গিয়েছে শাবানা আজমি ওই গাড়িতে রওনা হয়েছিলেন খান্ডালার উদ্দেশে। সেখানে তাঁর পরিবারের একটি হলিডে হোম রয়েছে। দুর্ঘটনার সময়ে শাবানা আজমি তাঁর গাড়িতে একা ছিলেন বলেই শোনা গিয়েছে। তবে খান্ডালার উদ্দেশে তিনি একা রওনা হননি।

দুর্ঘটনাগ্রস্থ গাড়ি

শাবানা আজমির স্বামী, কবি-গীতিকার জাভেদ আখতারও খান্ডালা অভিমুখে রওনা হয়েছিলেন। কিন্তু দুর্ঘটনায় তিনি কোনওভাবে আহত হননি বলেই জানা গিয়েছে। অভিনেত্রীর দুর্ঘটনার খবর পেয়ে অত্যন্ত উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর গুণমুগ্ধেরা। বলিউডের অনেকেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেন।

কোকিলাবেন হাসপাতালের সিইও সংবাদসংস্থাকে জানিয়েছেন, অভিনেত্রী এখন অনেকটাই ভাল আছেন, তবে তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। শাবানা আজমিকে বড়পর্দায় শেষ দেখা গিয়েছে ২০১৭ সালের ছবি ব্ল্যাক প্রিন্স-এ। তাঁর পরবর্তী ছবি হল শের কুরমা যেখানে মুখ্য ভূমিকায় রয়েছেন স্বরা ভাস্কর ও দিব্যা দত্ত।

তবে শুধু অভিনয় নয়, শাবানা আজমি সেই সব বলিউড ব্যক্তিত্বদের একজন, যাঁরা বিভিন্ন সামাজিক-রাজনৈতিক ইস্যুতে সরব হয়েছেন। সাম্প্রতিক সিএএ ইস্যুতেও তিনি এই সংশোধনীর তীব্র বিরোধিতা করেন সোশাল মিডিয়ায় এবং প্রকাশ্যেও।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shabana azmi injured in car accident