'ছেলের দায়িত্ব আমারই, শাকিব শুধু ইচ্ছে হলে...', সোশ্যাল মিডিয়ায় কেঁদে ভাসালেন বুবলি : shabnam bubly said her son responsibility is on her | Indian Express Bangla

‘ছেলের দায়িত্ব আমারই, শাকিব শুধু ইচ্ছে হলে…’, সোশ্যাল মিডিয়ায় কেঁদে ভাসালেন বুবলি

নিজের কথা জনগণের সঙ্গে শেয়ার করলেন বুবলি

‘ছেলের দায়িত্ব আমারই, শাকিব শুধু ইচ্ছে হলে…’, সোশ্যাল মিডিয়ায় কেঁদে ভাসালেন বুবলি
বুবলির স্বীকারোক্তি

শাকিব খান এবং বুবলিকে নিয়ে চর্চা তুঙ্গে। বিশেষ করে, তাঁদের সন্তান শেহজাদ খান শুভকে নিয়ে শোরগোল কম হয়নি। এমনকি অপু বিশ্বাসের তুলনা টেনেও অনেকে নানান কথা বলেছেন। তবে এবার সব প্রশ্নের জবাব দিলেন অভিনেত্রী।

দীর্ঘদিন সন্তানকে আড়ালে রেখেছিলেন বুবলি। কিন্তু, শেষপর্যন্ত সামনে আনতেই হল ছেলেকে। তারপর থেকেই মন্তব্যের শেষ নেই। গতকাল ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেই নানান কথা বললেন তিনি। ছেলের দায়িত্ব নিয়েছেন শাকিব? কী বলছেন বুবলি? তাঁর কথায়, ছেলের জন্মের সময় যেটুকু খরচ হয়েছিল তাঁর সবটাই দিয়েছিলেন বুবলি।

গোটা একটা বছর আমেরিকায় ছিলেন বুবলি। ছেলে শুভর জন্মও হয়েছে ওখানেই। অভিনেত্রী বলেন, অনেক টাকা খরচ হয়েছিল সেই সময়। শাকিব মাত্র ১৫,০০০ টাকা দিয়েছিলেন। বাকি সমস্ত খরচ আমি নিজেই করেছিলাম। আমার ছেলে যেহেতু, টাই সব দায়িত্ব আমারই। শাকিবের যেটুকু ইচ্ছে সেটুকুই করেন। মাঝেমধ্যে ছেলেকে নিয়ে সময়ও কাটান শাকিব। কিন্তু জানা যাচ্ছে, শাকিব একেবারেই দায়িত্ব নিতে রাজি নন ছেলের।

ভিডিও তে অপু বিশ্বাসকে নিয়েও নানান কথা বলেন বুবলি। অপু বিশ্বাস ফোন করেও তাঁকে যা নয় তাই বলেছিলেন। তবে কিছুদিন আগেই অবশ্য শাকিব খান জানিয়েছিলেন বুবলির সঙ্গে কোনরকম সম্পর্ক নেই তাঁর। ছেলেকে কেন্দ্র করে যেটুকু দরকার সেটুকুই কথা হয়। এর বাইরে আর কোনও প্রশ্নই আসে না।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shabnam bubly said her son responsibility is on her

Next Story
মেয়ের মৃত্যুর জন্য দায়ী হাসপাতালের চিকিৎসক! ঐন্দ্রিলার স্মরণসভায় বিস্ফোরক দাবি মা শিখার