বড় খবর

মাদককাণ্ডে ছেলে আরিয়ানের জামিনের পর প্রথমবার প্রকাশ্যে শাহরুখ, ভক্তরা বলছে ‘কিং ইজ ব্যাক’

বাদশাকে দেখে আপ্লুত নেটিজেনরা

ডিজিটাল ভাবেই দেখা দিলেন বলিউড কিং

ছেলে আরিয়ান খান মাদক কাণ্ডে জড়ানোর পর থেকেই শাহরুখের দেখা মেলেনি একেবারেই। এমনকি সোশ্যাল মিডিয়া থেকেও বহুদিন ধরে দূরে রয়েছেন বাদশা। ব্যস্ত রয়েছেন সিনেমার শুটিং নিয়েও – ছেলের কারণেই অনেকদিনের বিরতি পড়েছিল তাতে। তবে এবার এতদিন পরেই নিজেকে ডিজিটাল প্ল্যাটফর্মে ধরা দিলেন তিনি – জনপ্রিয় একটি ব্র্যান্ডের অনুষ্ঠানেই দেখা গেল তাঁকে। ভক্তদের উচ্ছ্বাস শীর্ষে – কারণ তাঁদের কিং খান ফিরছেন।  

সম্প্রতি একটি ব্র্যান্ডের অনুষ্ঠানেই নিজেকে এতদিন পর সকলের সামনে আনেন শাহরুখ ( Shah Rukh Khan )। গোল গলার টিশার্ট – সঙ্গে জ্যাকেট, চুল পেছনে বাঁধা এবং ওজন যেন একটু বেড়েছে – একটি ভিডিওর মাধ্যমেই বার্তা দিতে দেখা গেল তাকে। যদিও এই সম্পর্কে এখনও জানা যায়নি, আদৌ এটি লাইভ টেলিকাস্ট নাকি আগে থেকেই তৈরি করা একটি ভিডিও।  

এতদিন পর নিজেদের পছন্দের মানুষকে দেখতে পেয়ে উচ্ছাস যেন শেষ নেই অনুরাগীদের। কেউ বলেন, যাক! তাহলে দর্শন পেয়েই গেলাম, আবার কেউ বলেন, বড়পর্দায় আপনাকে দেখার জন্য আগ্রহী বাদশা। শাহরুখের ফ্যান ফলোয়ার একেবারেই অনন্য সেই নিয়ে একেবারেই সন্দেহ নেই! যতদূর সম্ভব, আগামীদিনে পাঠান সিনেমা দিয়েই বড়পর্ডায় ফিরবেন শাহরুখ খান।  

প্রসঙ্গত, এর আগে ছেলেকে দেখতে পৌঁছেছিলেন আর্থার জেলে। সেদিনই জনসম্মুখে এসছিলেন তিনি – তারপর এইদিন ডিজিটাল পর্যায়েই ঝলক মেলে বলিউড কিং এর। আবার স্বাভাবিক অবস্থায় ফিরবেন খুব তাড়াতাড়ি এমনই আশা করা যাচ্ছে।

ন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shah rukh khan appears in digital platform for the first time after aryans drug case

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com