scorecardresearch

বড় খবর

আরিয়ানের জেলমুক্তির পর প্রথমবার সোশ্যাল মিডিয়ায় শাহরুখ, শোনালেন সাফল্যের কথা, দেখুন

নয়া বিজ্ঞাপনে ঝড় তুললেন কিং খান।

শাহরুখ খান

নিজেকে একেবারেই আড়াল করেছিলেন সোশ্যাল মিডিয়া থেকে। লোকচক্ষুর অন্তরালেই চলে গিয়েছিলেন – খুব একটা কথা বলতেও পছন্দ করতেন না। ছেলে আরিয়ানের ( Aryaan Khan ) জেল মুক্তির পরও নিজেকে স্বাভাবিক করতে অনেকটা সময় লেগেছে তার। অবশেষে কোটি কোটি দর্শক এবং অনুরাগীদের ডাক উপেক্ষা করতে যেন আর পারলেন না বলিউড বাদশা। শাহরুখ ( Shah Rukh Khan ) ফিরেছেন ইনস্টাগ্রামে, নিজের ফর্মে! 

আজকেই একটি প্রমোশনাল কোলাবরেশন এর ভিডিও শেয়ার করেছেন কিং খান। সমস্ত বিজ্ঞাপনটি জুড়েই সাফল্য এবং জীবনের মোড় সম্পর্কিত তথ্য। সাফল্যের মত সফল কিছুই নেই, এর ঝলক পড়বে জীবনের প্রতিটি সড়কে। তবে তুমি আলোর থেকেও বেশি উজ্জ্বল। জীবনে এগিয়ে যাওয়ার এবং জয় করার বার্তাই দিয়েছেন সম্পূর্ণ বিজ্ঞাপনটি জুড়ে। শুধু তিনিই নন, সঙ্গে দেখা গেছে স্ত্রী গৌরী খান ( Gauri Khan ) কেও! 

এতদিন পর নিজেদের কাছের এবং প্রিয় তারকাকে দেখে উচ্ছসিত সকলেই। সবার মুখে একটাই বাক্য, কিং ইস ব্যাক! কেউ বলছেন, ‘ভগবান তুমি ফিরেছ!’ কেউ আবার বলছেন, ‘এবার শুধুই গর্জন হবে’। কারওর বক্তব্য, ‘কতদিন এই গলার স্বর শুনিনি’। কেউ আবার পোস্ট দেখেই কেঁদে ভাসাচ্ছেন। এতদিন পর তার অ্যাকাউন্ট থেকে নতুন কিছু পোষ্ট হয়েছে দেখে যেন অর্ধেক বিশ্বাসই করতে পারছেন না। 

গতবছর সেই দিন থেকেই মানসিক ভাবে ভেঙে পড়েন শাহরুখ। ছেলেকে বাঁচাতেই জান লড়িয়ে দিয়েছিলেন তিনি। নিজের জন্মদিনেও এবার সামনে আসেননি কিং খান। তবে ধীরে ধীরে ফিরছেন, আর এই পোস্ট তারই প্রমাণ। সামনেই রয়েছে পাঠানের মত জোরদার ছবি, দক্ষিণী ছবিতেও দেখা যাবে তাকে। এখন শুধুই অপেক্ষার প্রহর। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan back on social media after so many days