scorecardresearch

বড় খবর

জন্মদিনে শাহরুখের বিরাট উপহার, প্রকাশ্যে ‘পাঠানে’র টিজার! আনন্দে লাফাচ্ছেন ভক্তরা

শাহরুখের জন্মদিন, খুশিতে আত্মহারা কিং খানের অনুরাগীরা

জন্মদিনে শাহরুখের বিরাট উপহার, প্রকাশ্যে ‘পাঠানে’র টিজার! আনন্দে লাফাচ্ছেন ভক্তরা
আজ কিং খানের জন্মদিন

২রা নভেম্বর মানেই শাহরুখ ভক্তদের কাছে এক উৎসবের মুহূর্ত। কিং খানের (Shah Rukh Khan) জন্মদিন বলে কথা! গতকাল রাত থেকেই উচ্ছাস ধরছে না শাহরুখ ভক্তদের। মন্নতের সামনে ভিড় করেছেন তাঁরা। উপলক্ষ একবার তাদের ভগবানকে সামনে থেকে দেখা।

৫৭বছরে পা রাখলেন শাহরুখ। তবে বয়স যেন দিনদিন কমছে। রাত্রি ১২ টা ১০ নাগাদ মন্নতের বারান্দায় এসে দাঁড়ালেন ছেলে অ্যব্রামকে সঙ্গে নিয়ে। চিরাচরিত ভঙ্গিতে হাত নাড়লেন। ভালবাসা জানালেন। শুধু তাই নয়! হাত জোড় করে প্রণাম জানালেন শাহরুখ। মাথা পেতে অনুরাগীদের ভালবসাকে গ্রহণ করলেন। এতবছর ধরে তাঁর ফ্যান ফলোয়িং, কথায় বলে, শাহরুখকে যারা ভালবাসেন তাঁরা সারাজীবন অন্তর থেকে ভালবাসেন। কিন্তু নিজের এই বিশেষ দিনে তিনি তাঁর ভক্তদের কিছু দেবেন না এও আবার হয় নাকি?

চার বছর পরে বড়পর্দায় ফিরছেন শাহরুখ। পাঠান (Pathaan teaser), জওয়ান নিয়ে উত্তেজনা তুঙ্গে। নিজের জন্মদিনেই বিরাট পুরস্কার দিলেন শাহরুখ। পাঠান ছবির ফার্স্ট টিজার সোশাল মিডিয়ায় শেয়ার করে লিখলেন – নিজেদের সিটবেলট বেঁধে নিন। কারণ, ‘পাঠান’ আসছে। ভিন্ন লুকে শাহরুখ ধরা দিয়েছেন এই ছবিতে। তাঁর জন্য কসরত কম হয়নি। টিজারে শাহরুখের ধুয়াধার অ্যাকশান। কখনও ফাইট সিকোয়েন্স আবার কখনও আগুনের ভেতর থেকে বাইক নিয়ে বেরিয়ে আসছেন শাহরুখ। পাঠান বেঁচে আছে নাকি মরে গেছে – আর তারপরেই শাহরুখের ডায়লগ, “আভি জিন্দা হ্যাঁয়”। একের পর এক গাড়ি উড়ছে। অ্যাকশান করতে দেখা গেল দীপিকাকেও। এদিকে, জন আব্রাহামের সঙ্গে শাহরুখের আদৌ বন্ধুত্ব নাকি শত্রুতা সেই নিয়ে এখনও রয়েছে ধোঁয়াশা। তবে জনও অনবদ্য টিজার জুড়ে। স্পেশ্যাল এফেক্টও দেখার মত।

দিনের পর দিন এই বয়সেও ট্রেনিং করে গেছেন শাহরুখ। তাঁর ট্রেনারও জানিয়েছিলেন, অনেকমাস ধরেই শাহরুখকে তৈরি করেছেন তিনি। দুবছরের পরিশ্রম তারপর পাঠানের এই চেহারা বানিয়েছেন শাহরুখ। শুধু পাঠান নয়, বরং জওয়ান ছবিতেও শাহরুখকে ভয়ঙ্কর রুপে দেখা গেছে। আটলীর নির্দেশনায় সেই ছবিতেও শাহরুখকে দেখে আতকে উঠেছিলেন ভক্তরা। এদিকে, রাজকুমার হিরানির ছবিতে দেখা হতে চলেছে তাঁকে। এত বছর পর, নিজের চেনা ছন্দে ফিরছেন শাহরুখ, আলাদাই উন্মাদনা ভক্তদের মধ্যে।

আজ সারাদিন ধরেই, মন্নতের সামনে ফ্যানদের আনাগোনা। দুপুরের দিকে আবারও শাহরুখকে দেখা যেতে পারে। সেই আশাতেই তপ্ত রোদে দাঁড়িয়ে থাকেন তাঁরা। তবে, আজ আবার কিং খান দেখা দেন কিনা সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan best birthday gift pathan teaser