বড় খবর

অলিম্পিকে হকি মহিলা টিম সেমিফাইনালে, ‘চাক দে’ স্টাইলে শুভেচ্ছা শাহরুখের, আপ্লুত কোচ মারিন

শাহরুখের সঙ্গে কোচ মারিনের টুইট আদান-প্রদানে মজে নেটদুনিয়া।

Sjoerd Marijne, India Women Hockey Team, Shah Rukh Khan, Tokyo Olympic, শাহরুখ খান, ভারতীয় মহিলা হকি টিম, শোয়ার্ড মারিন, bengali news today
ভারতীয় মহিলা হকি টিমকে শুভেচ্ছা শাহরুখের

ইতিহাস গড়ল! প্রথমবার অলিম্পিকের সেমিফাইনালে ভারতীয় মহিলা হকি টিম (India Women Hockey Team)। অস্ট্রেলিয়াকে ১-০ গোলে হারিয়ে উঠল শেষ চারে। আর টোকিও অলিম্পিকের ময়দানে দেশের কন্যাদের এহেন সাফল্যে মুগ্ধ শাহরু খান। অতঃপর মহিলা হকি টিমকে ‘চাক দে ইন্ডিয়া’ স্টাইলেই শুভেচ্ছা জানালেন ‘কবীর’ ওরফে শাহরুখ খান (Shah Rukh Khan)। আসলে ওই ছবিতে ভারতীয় মহিলা হকি টিমের কোচের ভূমিকায় অভিনয় করেছিলেন কিং খান। আর তাই এবারের অলিম্পিকে সাফল্য ধরা দিতেই আনন্দের জোয়ারে ভাসছেন অভিনেতা।

মহিলা হকি টিমের কাছে শাহরুখের আর্জি, “সোনা নিয়ে ফিরো।” আসলে, রানি রামপালের গোটা হকি টিমকে নিয়ে বাসে সেলফি তুলে শেয়ার করে কোচ শোয়ার্ড মারিন (Sjoerd Marijne) লিখেছিলেন, “সরি ফেমিলি! আমি আবার দেরি করে ফিরছি।” কারণ টিমকে ফাইনালে খেলতে হবে বলেই কোচের বাড়ি ফিরতে দেরি হবে। সেই সেলফিতে মহিলা বাহিনির সবার মুখে হাসি। চেহারায় উচ্ছ্বাস। আর তা দেখেই শাহরুখের টুইট, “দেরি করে ফিরলেও সমস্যা নেই। শুধু ফেরার সময় সোনা নিয়ে এসো কয়েক কোটি পরিবারের জন্য। এবার ধনতেরাসও পড়েছে ২ নভেম্বর।” সঙ্গে জুড়ে দিয়েছেন- “প্রাক্তন কোচ কবীর খান।”

[আরও পড়ুন: ইজরায়েলের জাতীয় সঙ্গীত ‘টুকে’ বলিউডি গান তৈরি! দেদার ট্রোলড অনু মালিক]

শাহরুখের টুইট দেখে আপ্লুত শোয়ার্ড মারিনও পাল্টা জবাব দিয়েছেন। লিখেছেন, “ধন্যবাদ এহেন ভালবাসা আর সমর্থনের জন্য। আমরা আবার সবটুকু উজার করে দেব।” আর টুইটের শেষে রসিকতা করতে ছাড়েননি মারিনও! মেনশন করে দিয়েছেন “আমি বাস্তবের কোচ।” আর ভারতীয় মহিলা হকি টিমের সাফল্যে শাহরুখ-মারিনের এহেন টুইটেই মশগুল নেটজনতারা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shah rukh khan congratulated india women hockey team

Next Story
উন্মুক্ত ঊরু! ‘দিলীপদা কিন্তু রগড়ে দেবেন’, পায়েলের খোলামেলা পোশাক দেখে কটাক্ষPaayel Sarkar, Dilip Ghosh, Tollywood, পায়েল সরকার, দিলীপ ঘোষ, tollywood, Bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com