বড় খবর

আরিয়ানের জামিন হতেই কেঁদে ফেলেন শাহরুখ, আনন্দে দিশাহারা হয়ে যান কিং খান

খাবার নয়, কফির কফি খেয়ে চলেছেন শাহরুখ।

Shah Rukh Khan, Aryan got bail, SRK reaction after Aryan got bail, Bombay HC, Mukul Rohatgi, আরিয়ান খান, মুকুল রোহাতগি, শাহরুখ খান, জামিন পেলেন আরিয়ান, আরিয়ানের জামিনের পর শাহরুখ, মুকুল রোহাতগি, bollywood, bengali news today
আরিয়ানের জামিন হতেই কেঁদে ফেলেন শাহরুখ

শেষমেশ মাদককাণ্ডে জামিন পেয়েছেন ছেলে আরিয়ান। বাবা শাহরুখ আর খুশি ধরে রাখতে পারলেন না। চোখের কোণে চিকচিক করে উঠল আনন্দাশ্রু। গত তিন-চার দিনে খাবারও হয়তো মুখে তোলেননি। তবে ছেলের জামিনের খবর পেতেই আনন্দ, উত্তেজনায় কফি কাপে চুমুকের পর চুমুক দিয়ে যাচ্ছেন। ওদিকে নিরন্তর বেজে চলেছে ফোন। ঠোঁটের কোণে আলতো হাসি। এক বাবার মুখে বড়সড় স্বস্তির ছাপ। এমনটাই জানালেন আরিয়ান খানের আইনজীবী মুকুল রোহাতগি (Mukul Rohatgi)।

গত ২৫ দিন ধরে ঝড়-ঝাপটা। রাতে ঘুম নেই। হতাশাগ্রস্ত প্রায় অবস্থা বাবা শাহরুখ খানের (Shah Rukh Khan)। শুক্রবার হোক কিংবা শনিবার, মন্নতে ফিরে আসছেন ছেলে আরিয়ান খান (Aryan Khan)। পঁচিশটা দিন আর্থার রোডের জেলে কাটিয়েছেন। তারকা-পুত্র নয়, নিয়মানুযায়ী তাঁর সঙ্গে আর পাঁচ জন কয়েদির মতোই ব্যবহার করা হয়েছে জেলে। বৃহস্পতিবার সমস্ত দীর্ঘশ্বাসের অবসান। বম্বে হাইকোর্টের রায়ে চিন্তামুক্ত কিং খান। বলিউডেও উচ্ছ্বাস। ঘরের ছেলে ঘরে ফিরছে। শুক্রবার যে জীবনের সবচেয়ে বড় রিলিজের অপেক্ষা করছেন বলিউড সুপারস্টার, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: ‘একজন বাবা হিসেবে স্বস্তি পেলাম’, আরিয়ানের জামিনে শাহরুখের পাশে মাধবন]

আদালতের রিপোর্ট অনুযায়ী, আরিয়ানের কাছে মাদক না পাওয়া গেলেও তাঁর বন্ধু আরবাজ যে নিজের কাছে মাদক রেখেছিলেন, সেটা জানতেন তিনি। আর সেটাও অপরাধ-সমই বটে। তবে পঁচিশ দিন ধরে জেলে রেখে জেরা করে আরিয়ান যে কোনও মাদকচক্রের সঙ্গে জড়িত, সেটা প্রমাণ হয়নি।

আইনজীবী রোহাতগি জানান, “গত তিন-চার দিন ধরে প্রচণ্ড চিন্তিত ছিলেন শাহরুখ। খাবার মুখে তুলেছেন কিনা তাতেও সন্দেহ। শুধু কফির পর কফি খেয়ে যাচ্ছেন। আর আরিয়ানের জামিনের খবর নিয়ে ওঁর কাছে যেতেই চোখেমুখে স্বস্তির ছাপ লক্ষ করলাম। এমনকী শাহরুখ নিজে হাতে সমস্ত নোট লিখছিলেন লিগ্যাল টিমকে সাহায্য করার জন্য।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shah rukh khan cried tears of joy after son aryan got bail

Next Story
চক্রান্ত করে আরিয়ানদের ফাঁসিয়েছে বিজেপি! বিস্ফোরক দাবি নবাব মালিকেরAryan Khan is not first-time consumer, NCB tells court
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com