মন্নত-এর বাইরে অপেক্ষা করেও মেলেনি দেখা; গলা কাটলেন শাহরুখ ভক্ত

৪৫টা বসন্ত পার করে এসেও চার্মে এতটুকু জং ধরেনি বাদশার। জন্মদিনে একবার চোখের দেখা দেখবে বলে ব্যান্দ্রায় তাঁর বাসভবনের সামনে ভিড় করে থাকে শাহরুখ ফ্যান ক্লাবের সদস্যরা।

By: Mumbai  Updated: November 5, 2018, 05:36:43 PM

জন্মদিনের দুপুর হোক বা বিকেল। আব্রাহামকে বগলদাবা করে ‘মান্নত’-এর সামনে একবার ভক্তদের দেখা দেন তিনি। গত শুক্রবার ছিল বলিউড বাদশার ৪৫তম জন্মদিন। দিন শুরু হতে না হতেই ট্র্যাডিশন মেনে বাড়ির সামনে ভিড় জমিয়েছিলেন কিং খানের ফ্যানেরা। শাহরুখ-পাগল এক ভক্ত অধীর অপেক্ষার পরেও খানের দেখা না পেয়ে ব্লেড দিয়ে নিজের গলা কেটে ফেললেন গত শনিবার। সূত্রের খবর বলছে এই ভক্ত কলকাতা থেকেই মুম্বই গেছিলেন জন্মদিনে কিং খানের সঙ্গে দেখা করতে।   প্রাথমিক চিকিৎসার পর সেলিম নামের সেই ভক্তকে আপাতত ছেড়ে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

৪৫টা বসন্ত পার করে এসেও চার্মে এতটুকু জং ধরেনি বাদশার। জন্মদিনে একবার চোখের দেখা দেখবে বলে ব্যান্দ্রায় তাঁর বাসভবনের সামনে ভিড় করে থাকে শাহরুখ ফ্যান ক্লাবের সদস্যরা। উন্মাদনা চলে সারা দেশ জুড়েই। তবে কিনা মুম্বইয়ের পাগলামি ছাপিয়ে যায় অন্য সব শহরকে। শুক্রবার অনুরাগীদের হতাশ করেননি শাহরুখ। ‘জিরো’র ট্রেলার লঞ্চের দিনই ফুটফুটে আব্রাহামকে নিয়ে পোজ দিয়েছেন ভক্তকূলের জন্য।

শুক্রবার সারা রাত মান্নত-এর সামনে ভিড় করেছিলেন অগণতি অনুরাগী। সেলিম নামের জনৈক ভক্ত সে দিন সকাল থেকে অপেক্ষায় ছিলেন কিং খানকে একবার দেখবেন বলে। মাঝ রাত পর্যন্ত দেখা না পাওয়ায় অবসন্ন সেলিম ব্লেড দিয়ে নিজের গলা কেটে ফেলেন । রাত ৩টে নাগাদ আহত সেলিমকে নিয়ে যাওয়া হয় ভাভা হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে তাকে।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shah rukh khan fan slits throat mumbai

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X