বড় খবর

কিং খানকে জন্মদিনের বিশেষ উপহার, বুর্জ খলিফা আলোকিত হল শাহরুখের নামে

সামনে দাঁড়িয়ে উল্লাস শাহরুখের। ভিডিও শেয়ার করে চমকে দিলেন করণ জোহর।

SRK

সোমবার, ২ নভেম্বরই ৫৫-তে পা দিয়েছেন বলিউডের কিং অফ রোমান্স। আইপিএলের জন্য শাহরুখ খান (Shah Rukh Khan) এখন দুবাইতে। আর সেখানেই জন্মদিনে বিশেষ চমক উপহার পেলেন অভিনেতা। বিশ্বের সবথেকে উঁচু বিল্ডিং দুবাইয়ের বুর্জ খলিফা (Dubai’s Burj Khalifa) আলোকিত করা হল শাহরুখ খানের নাম। গতকাল নিজেই সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেতা।

প্রসঙ্গত ২০১৬ সাল থেকেই দুবাইয়ের ব্র্যান্ড অ্যাম্বাসাডর তিনি। আর সেই উপলক্ষেই কিং খানের জন্মদিনে এই আয়োজন। প্রসঙ্গত, গতবছরও শাহরুখের জন্মদিনে আলোকসজ্জা ও ফোয়ারায় সেজে উঠেছিল বুর্জ খলিফা। এবারও তার অন্যথা হল না। গতকালের ভিডিওতে দেখা গিয়েছে, ‘হ্যাপি বার্থডে শাহরুখ খান’ বলে যখন বুর্জ খলিফা আলোকিত করা হয়, তখন বন্ধু মহম্মদ আলাব্বারকে ধন্যবাদ জানান কিং খান। বলেন, “আমার পরবর্তী ছবি মুক্তি পাওয়ার আগেই আলাব্বার আমাকে বিশ্বের সবথেকে বড় পর্দায় তুলে ধরেছেন। আমার সন্তানদের আর আমার বেশ ভাল লেগেছে।”

উল্লেখ্য, মেয়ে সুহানাও শাহরুখের সঙ্গে ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানান। তবে অন্যান্যবারের মতো এবার মুম্বইয়ের মন্নতের সামনে ছিল না সেই চেনা ভিড়, উল্লাস। কারণ, আগেভাগেই তো কিং খান অনুরাগীদের উদ্দেশে মন্নতের সামনে জমায়েত না করার নির্দেশ দিয়ে দিয়েছিলেন। আর ভক্তরা যে প্রিয় অভিনেতার কথা ফেলতে পারেননি, গতকাল সোশ্যাল মিডিয়ায় জনশূন্য মন্নতের সামনের রাস্তা দেখেই তা বোঝা গিয়েছে।

 

View this post on Instagram

 

Happy birthday @iamsrk !! Love you !! May the lights shine on forever …. ❤️❤️❤️

A post shared by Karan Johar (@karanjohar) on

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shah rukh khan features on dubais burj khalifa on 55th birthday

Next Story
‘কোভিড হারিয়ে আবার শুরু খেলা দিয়ে’, কাজে ফিরলেন করোনাজয়ী অপরাজিতাaparajita auddy
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com