scorecardresearch

বড় খবর

হাজার ডেকেও সাড়া দিলেন না শাহরুখ! সামাল দিতে হল গৌরী-আরিয়ানকে

পাঠান রিলিজের আগেই কেন সকলকে এড়িয়ে গেলেন শাহরুখ?

হাজার ডেকেও সাড়া দিলেন না শাহরুখ! সামাল দিতে হল গৌরী-আরিয়ানকে
এড়িয়ে গেলেন শাহরুখ

আম্বানি পরিবারে সানাই বেজেছে বলে কথা, তাতে শাহরুখ হাজির থাকবেন না এও আবার হয়? শুধু তাই নয়, একদম ছেলে বউকে সঙ্গে নিয়ে পৌঁছেছিলেন আশীর্বাদের অনুষ্ঠানে। কিন্তু ক্যমেরার সামনে একবারের জন্যও আসলেন না কিং খান!

আরিয়ান গৌরী দাঁড়িয়ে ছবি তুললেও শাহরুখ একেবারেই ইচ্ছে দেখালেন না ছবি তোলার। উল্টে সোজা রাস্তায় গটগট করে হেঁটে ভেতরে ঢুকে গেলেন। যদিও এরকম আচরণ শাহরুখ খুব কমই করেন। বেশিরভাগ সময়ই গৌরীর সঙ্গে তাঁকে একসঙ্গে ছবি তুলতে দেখা যায়। তবে, এবার সকলেই ডেকে ডেকেও সাড়া পেলেন না কিং খানের। এমনকি পেছনে ফিরেও তাকালেন না তিনি।

সম্পূর্ন ঘটনা নজর এড়ায়নি শাহরুখ ভক্তদের। কেউ বললেন, শাহরুখ একসঙ্গে থাকলেই পিকচার পারফেক্ট বলা যেত। আবার কেউ বললেন, স্যার পাঠান রিলিজ নিয়ে চিন্তায় আছেন। আবার কেউ এমনও মন্তব্য করলেন, কিং খান বলে কথা। আম্বানি পরিবারের সঙ্গে তাঁর আলাদাই সম্পর্ক, তাই কুশল বিনিময় করতে আগেই চলে গেলেন। খান সাহেবের উত্তর না পেয়েই মন ভেঙেছে একাধিক অনুরাগীদের।

আরও পড়ুন [ স্মার্ট দিদির ‘কেল্লাফতে’! নন্দিনীর রান্নাঘরে মদন, খেয়ে বললেন ‘ও লাভলি..’ ]

এদিকে, আরিয়ান খানকে দেখেই সোশ্যাল মিডিয়ায় কলরব! কিন্তু কেন? বেশিরভাগের বক্তব্য, বাবার কার্বন কপি তৈরি হয়েছে আরিয়ান। একঝলক দেখে শাহরুখ মনে হল। আরিয়ান নাকি শাহরুখের থেকেও বেশি হ্যান্ডসাম? শাহরুখ ভক্তরাই আরিয়ানকে দেখে আনন্দে আত্মহারা। যদিও, একথা অজানা নয় যে শীঘ্রই পরিচালক হিসেবে ডেবিউ করতে চলেছেন আরিয়ান।

উল্লেখ্য, সামনের সপ্তাহেই রিলিজ পাঠান। সেই নিয়েও যথেষ্ট চিন্তায় রয়েছেন কিং খান। যে হারে বিতর্কের সৃষ্টি হয়েছিল, অ্যাডভান্স বুকিংয়ে টিকিট বিক্রির হার দেখে হাসি ফুটেছে সকলের মুখেই। এদিন, দীপিকা পাড়ুকোনকে দেখেও পাঠান পাঠান রব ওঠে পাপারাজ্জি মহলে। দীপিকাও হেসে উঠেছিলেন সেই মুহূর্তে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan ignored media interaction in ambani engagement