scorecardresearch

বড় খবর

পর্দায় ফের শাহরুখ-কাজল ম্যাজিক! হিরানির ফ্রেমে থাকছেন বিদ্যা-তাপসীও

চমক অবশ্য এখানেই শেষ নয়! থাকতে পারেন মনোজ বাজপেয়ী, বোমান ইরানিও।

পর্দায় ফের শাহরুখ-কাজল ম্যাজিক! হিরানির ফ্রেমে থাকছেন বিদ্যা-তাপসীও
হিরানির ছবিতে শাহরুখ-কাজল, থাকছেন তাপসী পান্নু, বিদ্যা বালনও!

মাসখানেক ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে। এবার সেই জল্পনায় সম্ভবত শীলমোহর পড়ল বলে! ফের একবার অনস্ক্রিন শাহরুখ-কাজল ম্যাজিক চাক্ষুস করার সুযোগ পেতে পারেন সিনেদর্শকরা। নেপথ্যে অবশ্য পরিচালক রাজকুমার হিরানি (Rajkumar Hirani)। নিঃসন্দেহে বলিউডের অন্যতম সেরা জনপ্রিয় জুটি। সে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’-ই হোক কিংবা ‘কভি খুশি কভি গম’ আর ‘দিলওয়ালে’ শাহরুখ খান (Shah Rukh Khan) এবং কাজলের (Kajol) রসায়ন দর্শকদের মন জিতেছে বারবার। এবার হিরানির হাত ধরে ফের বড়পর্দায় দেখা যাবে এই জুটিকে। তেমনটাই খবর।

তবে চমক অবশ্য এখানেই শেষ নয়! রাজকুমারের কাস্টিং তালিকা একেবারে মারকাটারি। শাহরুখ খান এবং কাজল ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন বিদ্যা বালান (Vidya Balan), তাপসী পান্নু (Tapsee Pannu), মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee) ও বোমান ইরানি (Boman Irani)।

[আরও পড়ুন: ‘পদক জিতলেই ভারতীয়! নইলে আমরা চিঙ্কি-চাইনিজ?’, মীরাবাঈ প্রসঙ্গে বিস্ফোরক মিলিন্দ-স্ত্রী অঙ্কিতা]

তা তারকাখচিত ছবির গল্পটা কীরকম? কমেডি ড্রামা। কানাঘুষো শোনা যাচ্ছে, সিনেমায় এক দম্পতির ভূমিকায় অভিনয় করবেন শাহরুখ-কাজল। এক ব্যক্তি তাঁর পরিবার নিয়ে ভারত থেকে অন্য দেশে পাড়ি দেবেন। সেই যাত্রাপথে বেশ কিছু ঘাত-প্রতিঘাতের সম্মুখীন হতে হবে তাঁকে। তবে বিদ্যা বালনের সুবাদে সেই যাত্রায় উতরে যাবেন তাঁরা। আর এক সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে তাপসী পান্নুকে। কিন্তু বোমান ইরানি কিংবা মনোজ বাজপেয়ী কোন চরিত্রে অভিনয় করবেন, সেকথা অবশ্য এখনও প্রকাশ্যে আসেনি।

ছবিতে মিউজিকের দায়িত্বে থাকছেন শান্তনু মৈত্র। গান লিখবেন সানন্দ কারকারে। সব ঠিক থাকলে, চলতি বছরের শেষের দিক থেকেই নাকি শুরু হবে শ্যুটিং। হিরানি আপাতত প্রি-প্রোডাকশনের কাজে ময়দানে নেমে পড়েছেন বলে খবর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan kajal to reunite for rajkumar hiranis upcoming film