বড় খবর

কুছ কুছ হোতা হ্যায় কুড়ি বছরে, নয়া ম্যাজিক শাহরুখ-কাজল-রানির

শাহরুখ খান, কাজল ও রানি মুখোপাধ্যায় ছাড়াও এদিন কুছ কুছ হোতা হ্যায়-এর দুদশক সেলিব্রেশনে উপস্থিত ছিলেন করিনা কাপুর খান, জাহ্নবী কাপুরা। তারকা সম্মেলন ছিল এদিনের পার্টিতে।

মুম্বইয়ে কুছ কুছ হোতা হ্যায় কুড়ি বছর পূর্তির সেলিব্রেশনে মাতলেন করণ জোহর

মুম্বইয়ে কুছ কুছ হোতা হ্যায় কুড়ি বছর পূর্তির সেলিব্রেশনে মাতলেন করণ জোহর। ইন্ডাস্ট্রির কাছের বন্ধুদের জন্য পার্টি রেখেছিলেন পরিচালক, আর উপস্থিত ছিলেন শাহরুখ খান, কাজল ও রানি মুখোপাধ্যায়। ১৯৯৮ সালের এই ছবি ব্লকবাস্টার ছিল। এমনকি আজও রাহুল, অঞ্জলি ও টিনা, ২০ বছর পরও জনপ্রিয়। কুছ কুছ হোতা হ্যায় ছবি দিয়েই পরিচালনায় ডেবিউ করেছিলেন করণ জোহর। সোশাল মিডিয়ায় ছবির একটি পোস্টার শেয়ার করে করণ জোহর সকল দর্শককে ধন্যবাদ জানান।

তিনি লেখেন, বিশ্বাস করতে পারছি না কুছ কুছ হোতা হ্যায় ২০ বছর পেরিয়ে গেল। একটা ছবি যে আমাকে এত ভালবাসা দিয়েছে, কেরিয়ার দিয়েছে। আমি সবসময় কৃতজ্ঞ থাকব। আর দর্শককে ধন্যবাদ ছবিটাকে জনপ্রিয় করার জন্য।
করণ এও বলেছেন কীভাবে শাহরুখ খান তাঁকে পরিচালক হওয়ার জন্য উদ্বুদ্ধ করেছেন। শাহরুখ খানই নাকি তাকে একটি গান দিয়ে শুটিং শুরু করার পরামর্শ দিয়েছিলেন, কারণ করণ তখনও কেরিয়ার নিয়ে এগোননি। সংবাদসংস্থা পিটিআইকে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন, ফারহা গানগুলো তৈরি করত এবং শাহরুখ বলেছিল আমাকে সেটা সুপারভাইজ করতে। তারপরেই আমার আত্মবিশ্বাস বাড়ে। এরপর থেকে আমি প্রত্যেককে বলি গানের শুটিং দিয়েই কোনও নতুন পরিচালকের ছবি শুটিং শুরু করা উচিৎ। কারণ তখন পরিবেশটা হালকা থাকে।

তবে এদিন কাজল কুছ কুছ হোতা হ্যায়ের সেটে নিজের অভিজ্ঞতা শেয়ার করলেন। জানালেন, আমি শিখেছি যে মজাটা আমরা অফ ক্যামেরায় করি সেটা কীভাবে অন ক্যামেরায় আনতে হয়। অফ স্ক্রিনের সমানুপাতটাই অনস্ক্রিনে ফুটে আসে। আপনি জানেন না কখন কোনটা মানুষকে আকর্ষণ করবে।

এদিন শাহরুখ খান, কাজল ও রানি মুখোপাধ্যায় ছাড়াও কুছ কুছ হোতা হ্যায় সেলিব্রেশনে উপস্থিত ছিলেন করিনা কাপুর খান, জাহ্নবী কাপুরা। তারকা সম্মোহন ছিল এদিনের পার্টিতে। দেখুন ছবি-

সেলিব্রেশনে উপস্থিত অনয়া পান্ডে। Photo credit: Varinder Chawla
করণ জোহরের মা হিরু জোহরও উপস্থিত ছিলেন এদিন। Photo credit: Varinder Chawla
একসঙ্গে হাজির জাহ্নবী কাপুর ও ইশান খট্টর। Photo credit: Varinder Chawla
কুছ কুছ হোতা হ্যায়ক কুড়ি বছরের সেলিব্রেশন। Photo credit: Varinder Chawla
পর্দায় সেই ম্যাজিক আবার বছর কুড়ি পর। Photo credit: Varinder Chawla
শাহরুখ , কাজল ও রানি একসঙ্গে আসলেই ফিরে আসে নস্ট্যালজিয়া। Photo credit: Varinder Chawla
১৯৯৮ সালের সেই ব্লকবাস্টার ছবির শিল্পীরা। Photo credit: Varinder Chawla
পার্টিতে দেখা মিলল অমিতাভ কন্যা শ্বেতা বচ্চন। Photo credit: Varinder Chawla
হাজির টুইঙ্কেল খান্নাও। Photo credit: Varinder Chawla

Read in English, 20 years of Kuch Kuch Hota Hai celebration bash: Shah Rukh Khan, Kajol and Rani Mukerji recreate the magic

Web Title: Shah rukh khan karan johar kareena kapoor 20 years of kuch kuch hota hai party

Next Story
বিগ বসে নতুন নিয়ম, আর থাকছে না জুটি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com