scorecardresearch

বড় খবর

‘পাঠান’-এর জন্য দেশ ছাড়লেন শাহরুখ! রাতে বিমানবন্দরে জড়িয়ে ধরলেন ড্রাইভারকে, দেখুন

কোথায় পাড়ি দিলেন কিং খান?

‘পাঠান’-এর জন্য দেশ ছাড়লেন শাহরুখ! রাতে বিমানবন্দরে জড়িয়ে ধরলেন ড্রাইভারকে, দেখুন
শাহরুখ খান

বুধবার সকালেই অনুরাগীদের বিশেষ সারপ্রাইজ দিয়েছেন শাহরুখ খান। ২০১৮ সালের পর থেকে পর্দায় তাঁর দেখা নেই! অনস্ক্রিন কিং খান-ম্যাজিক দেখার জন্য একপ্রকার অধৈর্য হয়ে উঠেছিলেন অনুরাগীরা। চার বছর পর ২০২২ সালের ফ্রেব্রুয়ারি মাসে ফিনিক্স পাখির মতো অবতরণ করলেন। সৌজন্যে ‘পাঠান’-এর টিজার। এবার সেই ছবির শুটিংয়ের জন্যই দেশ ছাড়লেন কিং খান।

শুক্রবার রাতে শাহরুখকে দেখা গেল মুম্বই বিমানবন্দরে। ভিতরে প্রবেশ করার আগে গাড়ি থেকে বেরিয়েই জড়িয়ে ধরলেন ড্রাইভারকে। শুধু তাই নয়, বিমানবন্দরের প্রবেশপথে কর্তব্যরত নিরাপত্তারক্ষীকেও করজোরে নমস্কার করে শুভেচ্ছা বিনিময় করলেন। পাপ্পারাজিরাও সেই মুহূর্ত লেন্সবন্দি করার সুযোগ ছাড়েননি। ভাইরাল ভিডিওতে দেখা গেল, শাহরুখের পরনে কালো টি-শার্ট, লম্বা ঝুলের ডেনিম জ্যাকেট, মাথায় টুপি। সেলেবসুবো হাবভাবের লেশমাত্র নেই! কিং খানের এমন আচরণ দেখে মুগ্ধ অনুরাগীরাও।

শনিবার রাতেই ‘পাঠান’-এর শুটের জন্য স্পেনের উদ্দেশে উড়ে গিয়েছেন শাহরুখ খান। গিয়েছেন দীপিকা পাড়ুকোনও। উল্লেখ্য, গত বছর অক্টোবর মাসেই স্পেনে শুটের পরিকল্পনা ছিল। কিন্তু আরিয়ান খান মাদককাণ্ডের জন্য সেই শিডিউল বাতিল করতে বাধ্য হন নির্মাতারা। তারপর মাস দুয়েক একেবারে অন্তরালেই ছিলেন কিং খান। তবে বিতর্ক-সমালোচনা এখন অতীত। বুধবারই স্বমহিমায় ফিরেছেন কিং খান। যে প্রত্যাবর্তনে খুশি অনুরাগীরাও। সেই প্রেক্ষিতেই এবার ‘পাঠান’-এর শুটের জন্য স্পেনে পাড়ি দিলেন শাহরুখ খান।

প্রসঙ্গত, সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ নিয়ে দর্শকদের মধ্যে কৌতূহলের অন্ত ছিল না। টিজার প্রকাশ্যে আসতেই সেই উন্মাদনার পারদ চড়েছে তুঙ্গে। প্রথমত ছবির কাস্টিং- শাহরুখ, দীপিকার পাশাপাশি জন আব্রাহাম। অন্যদিকে, সিনেমার পয়লা ঝলকেই দেশপ্রেম উস্কে দিয়েছেন শাহরুখ। রিলিজের তারিখও সেভাবেই ঠিক করা হয়েছে। আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের সাধারণতন্ত্র দিবসে মুক্তি পাবে শাহরুখ অভিনীত ‘পাঠান’। আর সেই ছবির বাকি অংশের শুট শেষ করার জন্যই এবার স্পেনে পাড়ি দিলেন শাহরুখ খান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan leaves for pathaan shoot