বড় খবর

মালালার জন্মদিনে উপহার হিসাবে আসেন শাহরুখ! বড় খবর ফাঁস করলেন স্বামী আসার

শাহরুখের পাশে দাঁড়িয়ে নোবেলজয়ী মালালা ইউসুফজাই, সেই ছবি নিয়েই শোরগোল।

Shah Rukh Khan makes a cameo in Malala Yousafzai, husband Asser Malik’s photo
শাহরুখের পাশে দাঁড়িয়ে নোবেলজয়ী মালালা ইউসুফজাই, সেই ছবি নিয়েই শোরগোল।

দিন কয়েক আগেই নিকাহ করেছেন পাকিস্তানি সমাজকর্মী তথা বিশ্বের সর্বকনিষ্ঠ নোবেল শান্তি পুরস্কার জয়ী মালালা ইউসুফজাই। পাত্র পাকিস্তান ক্রিকেট বোর্ডের কর্তা আসার মালিক। কিন্তু আসার-মালালার পুরনো একটি ছবি হঠাৎ নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। মজার সেই ছবি ঘিরে এখন নেটিজেনরা চর্চায় ব্যস্ত।

কী আছে সেই ছবিতে?

গত মঙ্গলবার বার্মিংহ্যামে বিয়ে করেছেন মালালা এবং আসার। ঘরোয়া নিকাহ অনুষ্ঠানে কোনও জাঁকজমক ছিল না। তবে বিয়ের আগে থেকেই দুজনের পরিচয় ছিল। গত জুলাই মাসে মালালার ২৪তম জন্মদিনে তাঁকে মিষ্টি শুভেচ্ছা জানান আসার। টুইট করে মালালার সঙ্গে একটি ছবি পোস্ট করেন আসার। সেই ছবি ঘিরেই শোরগোল। কারণ সেই ছবিতে ছিলেন বলিউড বাদশা শাহরুখ খান।

আরও পড়ুন বিয়ে করলেন মালালা ইউসুফজাই, নোবেলজয়ী পাক কন্যার স্বামী কে জানেন?

শুনতে অবাক লাগলেও এটা সত্যি। তবে সশরীরে নন, কাট-আউটের বেশে ছিলেন কিং খান। ছবিতে আসার এবং মালালা পাশাপাশি দাঁড়িয়ে রয়েছেন। পিছনে ২৪ লেখা বেলুন এবং মালালার পাশে রয়েছে সেই শাহরুখের কাটআউট। কিন্তু শাহরুখের কাটআউটের পাশে কেন দাঁড়িয়ে মালালা?

আসার টুইটেই রহস্য ভেদ করেছেন। লিখেছেন, “মালালাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। শাহরুখকে ছবিতে ক্যামিওর জন্য থাকতে হয়েছে।” এর কারণ হল, মালালা শাহরুখের বহুদিনের ফ্যান। অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় একবার মালালা শাহরুখকে সেখানে বক্তৃতা দেওয়ার জন্য আমন্ত্রণ জানান। মালালার জন্মদিনে শাহরুখের কাট-আউট একজন বন্ধু উপহার হিসাবে দিয়েছিলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shah rukh khan makes a cameo in malala yousafzai husband asser maliks photo

Next Story
মাঝপথেই বন্ধ হয় ‘জব তক হ্যায় জান’ গানের শুট, কেন তার কারণ জানালেন শাহরুখ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com