পরনে শুধু সাদা থান! মক্কাতে 'উমরাহ' পালন করছেন শাহরুখ, দেখে চেনাই দায়!: Shah Rukh Khan performs Umrah in Mecca post-wrapping shoot of Dunki | Indian Express Bangla

পরনে শুধু সাদা থান! মক্কাতে ‘উমরাহ’ পালন করছেন শাহরুখ, দেখে চেনাই দায়!

অন্য রূপে বলিউড সুপারস্টার। দেখুন ভিডিও।

পরনে শুধু সাদা থান! মক্কাতে ‘উমরাহ’ পালন করছেন শাহরুখ, দেখে চেনাই দায়!
মক্কায় উমরাহ করতে গিয়ে ভয়ঙ্কর রোষের মুখে শাহরুখ খান

তিনি বলিউড সুপারস্টার। পোশাক থেকে শুরু করে আচার-আচরণেই তাঁর ব্যক্তিত্ব ঝরে পড়ে। কাশ্মীর থেকে কন্যাকুমারী, আসমুদ্রহিমাচলে শাহরুখ খানের ফ্যান অগণিত। তার এক সংলাপেই প্রেক্ষাগৃহে সিটির উল্লাস ওঠে। আর সেই সুপারস্টারকেই কিনা এবার দেখা গেল একেবারে ভিন্ন রূপে।

পরনে শুধু সাদা থান। শরীরের কিয়দংশ খোলা। উসকোখুসকো চুল। মুখে মাস্ক। একনজরে দেখে চেনাই দায় যে ইনি বলিউডের কিং খান। পবিত্র শহর মক্কাতে গিয়েছেন শাহরুখ। ‘উমরাহ’ পালন করতে। আর শাহরুখকে এমন অবতারে দেখে কোনও এক ভক্ত চিনে ফেলেন। অতঃপর ক্যামেরাবন্দি করতেও পিছপা হননি তিনি।

শাহরুখের এক ফ্যান পেজ থেকে সেই ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানেই একেবারে অন্য অবতারে দেখা গেল কিং খানকে। সুপারস্টারকে ঘিরে রয়েছেন অনেকে। উল্লেখ্য মধ্যপ্রাচ্যে ‘ডাঙ্কি’ ছবির শুট করতে গিয়েছিলেন শাহরুখ। সেখানকার লোকেশন এবং আতিথেয়তা দেখে এমনই প্রেমে পড়ে যান যে, বুধবার অভিনেতা সে দেশের সংস্কৃতি মন্ত্রণালয়কে ধন্যবাদ জানান।

[আরও পড়ুন: ‘আম-আদমি’ স্বরা ভাস্করের দলবদল! এবার রাহুলের সঙ্গে ‘ভারত জোড়ো’ যাত্রায় অভিনেত্রী]

এক ভিডিও পোস্ট করে শাহরুখ খান বলেন, “শুটিং শিডিউল সম্পূর্ণ করার থেকে শান্তির আর কিছুই হয় না। এই যেমন সৌদিতে ডাঙ্কির শুট শেষ হল। আমাদের এমন অপরূপ লোকেশন এবং আতিথেয়তা দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। আমি রাজু স্যর এবং টিমের সমস্ত সদস্যদের ধন্যবাদ জানাচ্ছি। ঈশ্বর আপনাদের আশীর্বাদ করুন।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan performs umrah in mecca post wrapping shoot of dunki

Next Story
‘বিয়ে করলেই ভেন্টিলেশনে!’, দেবের মুখে একথা শুনেই পাত্রী খুঁজছেন নাছোড়বান্দা মিঠুন