scorecardresearch

বড় খবর

প্রতীক্ষার অবসান, বড়পর্দায় প্রত্যাবর্তন কিং খানের, বছরের শুরুতেই বড় ঘোষণা শাহরুখের

‘দেখা হচ্ছে একুশে’, বললেন কিং খান।

shah-rukh-khan
আবার কবে পর্দায় কিং খানকে দেখা যাবে? গত ২ বছরে বারবার একাধিক প্রসঙ্গে ঘুরে-ফিরে এসেছে এই প্রশ্ন। কৌতূহলী অনুরাগীরাও অনেকবার জানতে চেয়েছেন বলিউড ইন্ডাস্ট্রির কিং খানের কাছে। এবার নতুন বছরের শুরুতেই বড় ঘোষণাটা করে ফেললেন শাহরুখ খান (Shah Rukh Khan )। বললেন, “এই বছরই বড়পর্দায় ফিরছেন তিনি।” অতঃপর কিং খানের মুখ থেকে এই খবর শোনার পর যে অনুরাগীরা আহ্লাদে আটখানা, তা বলাই যায়।

শনিবার টুইটারে একটি ভিডিও প্রকাশ করেছেন শাহরুখ খান। সেখানেই জানান ২০২১ সালের বড়পর্দায় প্রত্যাবর্তনের খবর। কিন্তু কোন ছবি দিয়ে বলিউডে প্রত্যাবর্তন করতে চেয়েছেন শাহরুখ? তা অবশিয খোলসা করে বলেননি অভিনেতা। শুধু আকার-ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন যে, বিশেষ চমক অপেক্ষা করছে দর্শকদের জন্য। ৩ মিনিট ১৫ সেকেন্ডের ওই ভিডিওতে অনুরাগীদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি গত বছর অতিমারী আবহে গোটা বিশ্ব কীভাবে স্তদ্ধ হয়ে গিয়েছিল, কতটা দুর্দিন দেখতে হয়েছে জনসাধারণকে… এসব যাবতীয় বিষয়বস্তু নিয়েই কথা বললেন শাহরুখ।

কিং খান সাফ জানান, “জীবনে চলার পথে খারাপের পর আর খারাপ হওয়ার কিছু থাকে না। তলানিতে পৌঁছে গেলে সেখান থেকে শুধুই উত্তরণের রাস্তা খোলা থাকে। নতুন বছর সমস্ত কিছু ভাল হবে। নতুন করে জীবন হাসবে।” বাড়ির পোশাকেই ক্যামেরার সামনে বসতে দেখা গেল শাহরুখকে। প্রথমে পুরনো বছরের কথা দিয়ে শুরু করেন। তারপরই আবার কৌতুকের ছলে জানান, তাঁর টিমের কেউ নেই বলেই ভিডিওর সমস্ত আয়োজন তিনি নিজে করেছেন। তাই একটু দেরি হয়ে গেল। তবে শুভেচ্ছা জানাতে ক্যামেরার সামনে হাজির হয়েই গিয়েছেন। এরপরই বলতে শুরু করেন কীভাবে পুরনো বছরের অনেক কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন সকলে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan promises to meet fans on the big screen soon