scorecardresearch

বড় খবর

ফারহানের ‘তুফান’-এর প্রশংসায় পঞ্চমুখ শাহরুখ, সিনেমার রিভিউ দিয়ে কী বললেন কিং খান?

কেন ‘তুফান’ সবার দেখা উচিত? দর্শকদের বলে দিলেন শাহরুখ।

Shah Rukh Khan, Farhan Akhtar, Toofan, Bollywood, শাহরুখ খান, তুফান ফিল্ম রিভিউ, ফারহান আখতার, bengali news today
ফারহান আখতারের তুফান রিভিউ দিলেন শাহরুখ

সদ্য আমাজন প্রাইমে (Amazon Prime) মুক্তি পেয়েছে ফারহান আখতার (Farhan Akhtar) অভিনীত বহু প্রতীক্ষিত ছবি ‘তুফান’ (Toofan)। যা নিয়ে নেটদুনিয়ায় চর্চার অন্ত নেই। কারণ ট্রেলারে সিনেদর্শকদের উন্মাদনার পারদ চড়ানোর পাশাপাশি মুক্তির আগে ‘লাভ জেহাদ’ প্রচার করার দায়ে বিতর্কে জড়িয়েছিল এই ছবি। তা নিয়ে যদিও নির্মাতাদের খুব একটা মাথাব্যথা দেখা যায়নি। কিন্তু এই স্পোর্টস ড্রামা পর্দায় দেখা নিয়ে দর্শকরা অপেক্ষায় ছিলেন। কারণ, ‘ভাগ মিলখা ভাগ’ ছবিতে রাকেশ ওমপ্রকাশ মেহেরা (Rakeysh Omprakash Mehra) ও ফারহান আখতার জুটি যেভাবে ঝড় তুলেছিল, এবারও সেরকমই একটা কিছুর অপেক্ষা করছিলেন তাঁরা। তা বক্সারের চরিত্রে কতটা ‘তুফান’ তুলতে পারলেন ফারহান আখতার? রিভিউ দিলেন খোদ শাহরুখ খান (Shah Rukh Khan)।

কিং খানের সোজাসাপটা মন্তব্য, আমাদের সবার ‘তুফান’ দেখা উচিত। শুধু তাই নয়, ইন্ডাস্ট্রিতে যে এধরণের ছবি করা আরও প্রয়োজন, সেকথাও উল্লেখ করতে ভুললেন না তিনি।

[আরও পড়ুন: বিতর্কের অবসান, সৃজিতের পিরিয়ড ড্রামায় ‘চৈতন্য’ পরমব্রত, ‘লক্ষ্মীপ্রিয়া’ প্রিয়াঙ্কা]

টুইট করে শাহরুখ খান লিখেছেন, “আমার বন্ধু ফারহান আখতার ও রাকেশ ওমপ্রকাশ মেহেরার ভাসবাসা ও শ্রমের ফসল এটা। দিন কয়েক আগে এই সিনেমাটি দেখার সৌভাগ্য হয়েছিল আমার। দুর্দান্ত পারফরম্যান্স পরেশ রাওয়ালের। ম্রুণাল ঠাকুর, মোহান আগাস, হুসেইন দালালও বেশ সাবলীল। ছবিটা দেখে আমার মনে হয়েছে, আমাদের সবার ‘তুফান’-এর মতো ছবি তৈরি করা উচিত।”

শাহরুখের তরফে এমন ভূয়সী প্রশংসা পেয়ে ফারহান আখতার কিন্তু ধন্যবাদ জানাতে ভোলেননি কিং খানকে। পাশাপাশি ভার্চুয়াল আলিঙ্গনও করে ফেলেছেন। উল্লেখ্য, ২০০৬ সালে ‘ডন’ সিনেমা পরিচালনা করার সময় থেকেই ফারহানের সঙ্গে শাহরুখের সম্পর্ক বেজায় ভাল। পরে, ২০১১ সালেও ফারহানের পরিচালনায় কিং খান ‘ডন ২’-তে অভিনয় করেছেন। পরে শাহরুখের ‘রইস’ ছবিরও অন্যতম প্রযোজক ছিলেন ‘তুফান’ অভিনেতা। অতঃপর বন্ধুর ছবির রিভিউ না দিয়ে আর থাকেন কীভাবে শাহরুখ!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan reviewed farhan akhtars film toofan