scorecardresearch

বড় খবর

‘পাঠানকে কী ভাবে আটকাবে?’, এইট প্যাক অ্যাবস দেখিয়ে হুঙ্কার শাহরুখের

শাহরুখের ‘পাঠান’ লুক প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় আগুন। দেখুন।

‘পাঠানকে কী ভাবে আটকাবে?’, এইট প্যাক অ্যাবস দেখিয়ে হুঙ্কার শাহরুখের
শাহরুখ খান

২০১৮ সালের পর থেকে পর্দায় দেখা নেই! অনস্ক্রিন কিং খান-ম্যাজিক দেখার জন্য একপ্রকার অধৈর্য হয়ে উঠেছিলেন অনুরাগীরা। চার বছর পর ২০২২ সালের ফ্রেব্রুয়ারি মাসে ফিনিক্স পাখির মতো অবতরণ করেছেন শাহরুখ খান। তাঁর ‘পাঠান’-এর টিজার প্রকাশ্যে আসার পর থেকেই উন্মাদনা তুঙ্গে। তারপর থেকেই একের পর এক চমক দিয়ে চলেছেন। আর শনিবার ‘পাঠান’-এর সেট থেকে শার্ট-লেস ছবি শেয়ার করে তো নেটদুনিয়ায় একপ্রকার আগুন ধরিয়ে দিলেন কিং খান।

পরনে ট্র্যাকস্যুট। শরীরের উপরিঅংশ অর্ধনগ্ন। চোখে রোদচশমা। লম্বা চুল পনিটেল করা। একেকটা খাঁজ একেবারে সূক্ষ্মভাবে ধরা দিয়েছে ক্যামেরার লেন্সে। আর সেই এইট প্যাক অ্যাবস দেখে তো অনুরাগীরা হতবাক। তবে শুধু শরীরচর্চার ছবি দিয়েই ক্ষান্ত থাকেননি শাহরুখ। তাঁর সঙ্গে ঝাঁঝালো ক্যাপশন দিয়েই কিং খান বুঝিয়ে দিয়েছেন যে, বছর চারেক পর তাঁর প্রত্যাবর্তনও একেবারে সিংহের মতোই হতে চলেছে।

ছবি শেয়ার করে বলিউড বাদশার মন্তব্য, “শাহরুখ যদি খানিক থেমেও যায়, পাঠানকে আটকাবে কীভাবে… অ্যাপস থেকে অ্যাবস সব বানিয়ে ফেলব।”

[আরও পড়ুন: আফগানিস্তানে চোখের সামনে রকেট হানায় গুঁড়িয়ে গেল মার্কিন দূতাবাস: জন আব্রাহাম]

শনিবার শাহরুখের চমক এখানেই থামেনি। আবার খালি গলায় গানও গাইলেন। শুনুন-

উল্লেখ্য, দিন কয়েক আগেই ডিজনি প্লাস হটস্টার-এর সঙ্গে পরিকল্পনা করে অনুরাগীদের প্রায় হতবাক করে দিয়েছিলেন শাহরুখ। কিং খানের বড়সড় ঘোষণা শুনে অনেকেই ভেবেছিলেন যে সত্যিই হয়তো SRK+ নামে এক ওটিটি প্ল্যাটফর্ম আসতে চলেছে। তবে পরে জানা গেল, সে গুড়ে বালি! কোনও ওয়েব প্ল্যাটফর্ম নিয়ে আসছেন না শাহরুখ। বরং ডিজনি প্লাস হটস্টার-এর প্রচার করতে রসিকতা করেই এক বিজ্ঞাপন করেছেন। যা নিয়ে শোরগোলের অন্ত নেই। অনেকে আবার এমন রসিকতায় হতাশ হওয়ায় কটাক্ষও করেছিলেন। এদিন ছবির ক্যাপশনে সম্ভবত তারই জবাব দিয়ে শাহরুখের মন্তব্য, “অ্যাপস থেকে অ্যাবস সব বানিয়ে ফেলব।”

উল্লেখ্য, ২০২৩ সালের সাধারণতন্ত্র দিবসে মুক্তি পাবে শাহরুখ অভিনীত ‘পাঠান’। সঙ্গে রয়েছেন আরও দুই বলিউড মহারথী- জন আব্রাহাম ও দীপিকা পাড়ুকোন। টিজারেই দেশপ্রেম উসকে দিয়েছেন কিং খান। উপরন্তু সেট থেকে দীপিকা-শাহরুখের লুকের যেসব ছবি প্রকাশ্যে আসছে, তা দেখে দর্শকরা আশায় বুক বেঁধেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan shares first look of pathaan flaunts eight pack