বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

শুটিংয়ের মাঝেই মেট্রোরেলের কর্মীরা ঘিরে ধরলেন শাহরুখকে, তারপর কী হল জানেন?

মেট্রো হাইজ্যাকের শুট করতে গিয়ে বিপত্তি! দেখুন ছবি।

Shah Rukh Khan, Shah Rukh Khan in Atlee's next, Shah Rukh Khan at Pune, শাহরুখ খান, পুনেতে শাহরুখ, bengali news today
পুনের মেট্রোরেলের কর্মীরা ঘিরে ধরলেন শাহরুখকে

শুধু বলিউড নয়, অনুরাগীদের মনের বাদশা তিনি। বড়পর্দায় ফের কিং খান-ম্যাজিক দেখার অধীর অপেক্ষায় দর্শকরা। বর্তমানে দক্ষিণী পরিচালক অ্যাটলির (Atlee) ছবির শুটে ব্যস্ত শাহরুখ (Shah Rukh Khan)। পুনেতে চলছে শুট। সেখানেই কিং খানকে সামনাসামনি দেখতে পেয়ে একেবারে তুলকালাম কাণ্ড। সেই ছবিই বর্তমানে ভাইরাল নেটদুনিয়ায়।

পরনে কালো ভেস্ট। ডেনিম প্যান্ট। রাফ অ্যান্ড টাফ লুকে সেটে আগুন ঝরাচ্ছিলেন কিং খান। শুটিং চলছিল পুনের মেট্রো স্টেশনে। আস্ত একটা মেট্রোরেল হাইজ্যাকের দৃশ্য। সবার চোখ তখন শাহরুখের দিকে। কীভাবে ওই রোমাঞ্চকর অ্যাকশন সিকোয়েন্সের শুট করবেন তিনি, দেখার জন্য ব্যস্ত হয়ে উঠেছেন উপস্থিত জনতা থেকে মেট্রোরেলের কর্মীরাও। আর যেই কিনা শুট শেষ হল, উচ্ছ্বসিত অনুরাগীদের তখন আর ধরে রাখা দায়! সবাই এসে ঘিরে ফেলল কিং খানকে। বাদ যাননি মেট্রোরেলের কর্মীরাও। সবাই তখন ফ্যান-মোমেন্ট মোবাইলবন্দি করতে ব্যস্ত।

[আরও পড়ুন: বন্ধু প্রত্যুষার সঙ্গে সম্পর্কের গুজব! অভিনেত্রীর বাড়ি যাওয়াই বন্ধ করেন সিদ্ধার্থ]

আপত্তি করেননি কিং খানও। বিন্দুমাত্র বিরক্ত না হয়ে একে একে সবার আবদার মেটালেন। ছবি তুললেন। কাউকে বা অটোগ্রাফ দিলেন। পুনের মেট্রোরেলের অফিসে গিয়ে সবার সঙ্গে দাঁড়িয়ে ক্যামেরার সামনে হাসিমুখে পোজও দিতে দেখা গেল তাঁকে। এখানেই শেষ নয়, এক ভক্তের সারপ্রাইজে রীতিমতো আপ্লুত অভিনেতা। নিজে ডেকে তাঁর বানানো অভিনব পোস্টারে সই করে দিলেন। কিং খানের সাদা-কালো ছবির ওপর সাঁটানো বিভিন্ন নোটের নম্বরে ফুটে উঠেছে তাঁর জন্মতারিখ। আর সেই পোস্টার দেখে হতবাক কিং খান খোদ। আসলে শাহরুখ বরাবরই ভক্তদের সান্নিধ্য উপভোগ করতে ওস্তাদ।

অ্যাটলির এই ছবিতে শাহরুখ ছাড়াও রয়েছেন প্রিয়ামণি (Priya Mani), নয়নতারা (Nayanthara), রানা ডগ্গুবতির (Rana Daggubatti) মতো জনপ্রিয় দক্ষিণী তারকারা। কানাঘুষো শোনা যাচ্ছে, কিং খানকে এই ছবিতে এক সিক্রেট এজেন্টের ভূমিকায় দেখা যাবে। পুরোদস্তুর বাণিজ্যিক ছবি। প্রসঙ্গত, পুনেতে আরও এক সপ্তাহ এই সিনেমার শুটিং চলবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shah rukh khan shooting for atlees film at pune metro station

Next Story
মুনমুন সেনের আবাসনে ঢুকে হাঙ্গামা-মারপিট! অভিনেত্রীর অভিযোগে ধৃত ৪Munmun Sen, Kolkata Flat, Police
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com