scorecardresearch

বড় খবর

ছেলের মাদককাণ্ড অতীত! নয়া বিজ্ঞাপনে ‘তুফান’ তুললেন শাহরুখ, দেখুন

নয়া বিজ্ঞাপনী ভিডিও দেখে ভক্তদের উল্লাস- ‘কিং ইজ ব্যক..!’

Shah Rukh Khan, Shah Rukh Khan new ad, শাহরুখ খান, শাহরুখ খান নয়া বিজ্ঞাপন, bengali news today
শাহরুখ খান

ছেলে আরিয়ান খানের মাদককাণ্ডের (Aryan Khan drug case) পর থেকে নিজেকে একপ্রকার গুটিয়েই রেখেছিলেন শাহরুখ। সদ্য শুটিংয়ে ফিরেছেন। এবছর আইপিএলের মেগা নিলামী অনুষ্ঠানেও কিং খানের উপস্থিতি নজরে পড়েনি। তাঁর পরিবর্তে টিমের জন্য যোগ্য প্লেয়ার নির্বাচনের দায়িত্ব বর্তেছিল শাহরুখের দুই সন্তানের ওপর। তবে এবার একেবারে বাদশাহি মেজাজে প্রত্যাবর্তন ঘটালেন বলিউডের বাদশা। নয়া বিজ্ঞাপনে সোশ্যাল মিডিয়ায় একেবারে তুফান তুলে দিলেন।

মঙ্গলবারই এক ঠান্ডা পাণীয়ের বিজ্ঞাপনী ভিডিও প্রকাশ্যে নিয়ে এসেছেন শাহরুখ। যা দেখে ভক্তদের উল্লাস- ‘কিং ইজ ব্যক..!’ একেবারে ক্ষুরধার সব অ্যাকশন দৃশ্যে ভরপুর সেই বিজ্ঞাপন। এই ট্রেন থেকে ঝাঁপ দিচ্ছেন তো ওই একাই দুষ্টু ব্যক্তিদের এক ঘুষিতে ঠান্ডা করছেন। কাঁধ অবধি লম্বা চুল, চোখে স্থির দৃষ্টি। পরনে কালো পোশাকে সোশ্যাল মিডিয়া একেবারে সরগরম করে ফেলেছেন অভিনেতা।

[আরও পড়ুন: আজ আমার বাথরুম যত বড়, আগে সেই মাপের ঘরে থাকতাম: নওয়াজউদ্দিন সিদ্দিকি]

সেই টান্ডা পাণীয়ের বিজ্ঞাপন শেয়ার করে শাহরুখ লিখেছেন, “নাম তো শুনেইছো, এটাকে সফট ড্রিংকস বলা মোটেই ঠিক হবে না, বলতে হবে তুফান..।” বলাই বাহুল্য, কিং খান এখানে চিরাচরিত ঠান্ডা পাণীয়ের বিজ্ঞাপনে নয়া মশলা যোগ করেছেন। যা দেখে ধন্য ধন্য করছেন অনুরাগীরা।

শেয়ার করার প্রায় ১ ঘণ্টার মধ্যেই ৫ লক্ষ ভিউয়ার্স ছাড়িয়েছে। ভক্তরা যে কিং খানের এমন অবতার অনেক দিন থেকেই মিস করছেন কমেন্ট বক্সে অনেকেই জানিয়েছেন সেকথা। প্রসঙ্গত, ২০১৮ সালে আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ সিনেমার পর থেকে আর পর্দায় শাহরুখ-ম্যাজিক দেখার সৌভাগ্য হয়নি ভক্তদের। তাই নয়া এই বিজ্ঞাপনে যে কিং খানকে এমন অবতারে দেখে দুদের সাধ ঘোলে মিটিয়ে ফেলেছেন, তা বলাই বাহুল্য। তবে বর্তমানে ‘পাঠান’ ছবির শুটে ব্যস্ত অভিনেতা। যেখানে সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় তাঁর সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করবেন জন আব্রাহাম ও দীপিকা পাড়ুকোন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan sporting cool new look in this toofani ad