scorecardresearch

বড় খবর

SRK+: এবার ওটিটি চ্যানেলের মালিক শাহরুখ! সলমন বললেন, ‘ট্রিট দে ভাই’

শাহরুখের ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গী পরিচালক অনুরাগ কাশ্যপও। কী বললেন? দেখুন।

Shah Rukh Khan, Salman Khan, SRK+, Shah Rukh OTT platform, শাহরুখ খান, সলমন খান, সলমন-শাহরুখ, bengali news today
শাহরুখ খান, সলমন খান

সুপারস্টার শাহরুখ খানের (Shah Rukh Khan) মুকুটে নয়া পালক। বলিউড বাদশা এবার আস্ত একটা ওয়েব প্ল্যাটফর্ম-এর মালিক। খুব শিগগিরিই বিনোদনে ভরপুর সেই ওটিটি চ্যানেল লঞ্চ করতে চলেছেন তিনি। আর মঙ্গলবার সেই সুখবর নেটদুনিয়ায় দিতে না দিতেই সলমন খানের (Salman Khan) আবদার, “ট্রিট দে ভাই।”

প্রসঙ্গত, আরিয়ান খান মাদককাণ্ডে মাসখানেক নিস্তব্ধ থেকে ফের স্বমহিমায় ধরা দিয়েছেন শাহরুখ খান। ‘পাঠান’-এর টিজার প্রকাশ্যে আসার পর থেকেই কিং খানের প্রত্যাবর্তন নিয়ে উন্মাদনা তুঙ্গে। সম্প্রতি স্পেনে সেই ছবির শুটে গিয়েছিলেন শাহরুখ। শত কর্মব্যস্ততার মাঝেই মঙ্গলবার আরও এক সুখবর দিলেন অনুরাগীদের। এবার ওটিটি প্ল্যাটফর্ম লঞ্চ করতে চলেছেন কিং খান। নাম SRK+। আর সেই ওয়েব প্ল্যাটফর্মের পয়লা ঝলক দেখেই উচ্ছ্বসিত সলমন খান। এই নয়া জার্নির জন্য শাহরুখের কাছে একেবারে সরাসরি আবদার করে বসলেন ভাইজান।

এদিন একেবারে সিনেম্যাটিক স্টাইলেই ওটিটি প্ল্যাটফর্ম SRK+ -এর ঘোষণা করলেন শাহরুখ। তাঁর অভিনীত ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির অনুকরণেই বললেন, “কুছ কুছ হোনে ওয়ালা হ্যায়, ওটিটি কে দুনিয়া মে..”। সুপারস্টারের এই উদ্যোগে সঙ্গী হয়েছেন অনুরাগ কাশ্যপও (Anurag Kashyap)। পরিচালকের মন্তব্য, “স্বপ্ন সত্যি হল।”

কিং খানের এমন সুখবর দেওয়ার পর থেকেই অনুরাগীরা উত্তেজনায় ফুটছেন। কমেন্ট সেকশনে নজর দিলেই বোঝা যাবে যে, ওয়েব প্ল্যাটফর্ম SRK+ -এর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাঁরা। বন্ধু শাহরুখের এমন ঘোষণায় এতটাই খুশি সলমন খান যে, প্রকাশ্যেই বলে ফেললেন, “আজকের পার্টি তোর তরফ থেকে শাহরুখ। নতুন এই জার্নির জন্য অসংখ্য শুভেচ্ছা।”

প্রসঙ্গত, বলিউড ইন্ডাস্ট্রির এই দুই খানের বন্ধুত্বের কথা সবারই জানা। একে-অপরের বিপদে বারবার পাশে থেকেছেন। এমনকী শাহরুখ-সলমনকে একে-অপরের সিনেমাতেও দেখা যায়। শুধু তাই নয়, আরিয়ান যখন মাদককাণ্ডে পুলিশি হেফাজতে, তখন রাত-বিরেতে সমস্ত কাজ ছেড়ে মন্নতে চলে গিয়েছিলেন সলমন। আর আজ যখন শাহরুখ তাঁর ওটিটি প্ল্যাটফর্মের কথা ঘোষণা করলেন, তখনও ভাইজানের উচ্ছ্বাস ধরা পড়ল।

প্রসঙ্গত, অভিনেতা হওয়ার পাশাপাশি শো-বিজের ব্যবসা শাহরুখের ভালই জানা। ‘কলকাতা নাইট রাইডার্স’ টিমের মালিক, নিজের প্রযোজনা সংস্থা ‘রেড চিলি এন্টারটেইনমেন্টস’-এ নয়া প্রতিভাদের সুযোগ দেওয়া। এবার সেই তালিকাতেই নয়া সংযোজন ওটিটি প্ল্যাটফর্ম ‘SRK+’। অতিমারী আবহে বন্ধ প্রেক্ষাগৃহ যেভাবে মানুষকে ওয়েব চ্যানেলমুখো করে তুলেছে, সেই ভাবনা থেকেই সম্ভবত নয়া ওটিটি প্ল্যাটফর্ম খোলার পরিকল্পনা শাহরুখের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan teases ott venture srk salman khan reacted