বড় খবর

বড় পর্দায় প্রত্যাবর্তন শাহরুখের, সঙ্গী দীপিকা

দর্শকদের জন্য অপেক্ষা করছে নয়া চমক!

সম্প্রতি ৫৫তম জন্মদিন গেল। আইপিএল নিয়ে এযাবৎকাল দুবাইতেই ব্যস্ত ছিলেন অভিনেতা। তবে ফের কবে সিনেমার পর্দায় দেখা যাবে তাঁকে?, সেই প্রশ্নের অন্ত নেই। কারণ শেষবার শাহরুখ খানকে (Shah Rukh Khan) সিনেমার পর্দায় দেখা গিয়েছে ‘জিরো’তে। তবে বলিউড বাদশার জন্মদিনের পর এবার শোনা যাচ্ছে খুব শিগগিরিই নাকি তিনি ফিরছেন নতুন সিনেমা নিয়ে। সূত্রের খবর, সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ (Pathan) সিনেমা দিয়েই ফের বড়পর্দায় প্রত্যাবর্তন করতে চলেছেন শাহরুখ। যেখানে দর্শকদের জন্য অপেক্ষা করছে নয়া চমক।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমায় শাহরুখ খানের পাশাপাশি দেখা যাবে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং জন আব্রহামকে (John Abraham)। শুধু তাই নয়, ক্যামিওর চরিত্রে থাকছেন সলমন খানও। উল্লেখ্য, শাহরুখ-সলমন দুজনেই দুজনের ছবিতে পর্দায় ধরা দিয়েছেন একাধিকবার। এবারও, তার অন্যথা হচ্ছে না। শোনা যাচ্ছে, ‘পাঠান’-এ এক গানের দৃশ্যে দেখা যাবে সলমন খানকে। এসআরকের ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘ওম শান্তি ওম’ সিনেমায় যেমন ভাইজানকে দেখা গিয়েছিল, তেমনই ‘হর দিল জো প্যায়ার করেগা’ এবং ‘টিউবলাইট’-এ কিং খান স্ক্রিনস্পেস শেয়ার করেছিলেন সলমনের সঙ্গে। উপরন্তু, এক্স-ফ্যাক্টর যোগ করছে পর্দায় দীপিকা পাড়ুকোনের উপস্থিতি।

আর এরকম তারকখচিত সিনেমা যখন, তখন এই সিনেমা নিয়ে দর্শকদের যে আলাদা একটা উন্মাদনা থাকবে, তা হলফ করেই বলা যায়। যদিও নিউনর্ম্যালের পর এখনও পর্যন্ত কোনও শুটিং ফ্লোরে হাজির হননি কিং খান। তবে শোনা যাচ্ছে, সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই সিনেমা নভেম্বর মাসের শেষ থেকেই শুটিং শুরু করবেন তিনি।

উল্লেখ্য এই মুহূর্তে পরিচালক শকুন বাত্রার সিনেমা নিয়ে ব্যস্ত দীপিকা। সিদ্ধান্ত চর্তুবেদী এবং অনন্যা পান্ডের সঙ্গে এই সিনেমায় দেখা যাবে তাঁকে। এসবের পাশাপাশি আরও জানা যাচ্ছে, প্রভাস এবং সইফ আলি খানের ‘আদিপুরুষ’-এও থাকছেন তিনি। তাই কবে থেকে ‘পাঠান’-এর শুট শুরু করবেন তিনি, তা এখনও জানা যায়নি।

Web Title: Shah rukh khan to return big screen with pathan

Next Story
গোয়ায় অশ্লীল ভিডিও শুটের অভিযোগে আটক, স্বামী-সহ জামিনে ছাড়া পেলেন পুনম পাণ্ডেpoonam-pandey
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com