সাধের বাংলো মন্নত বিক্রি করছেন শাহরুখ! কী জানালেন কিং খান?

নেটদুনিয়া সরগরম বাদশার 'AskSRK' সিজনে।

By: October 28, 2020, 12:59:29 PM

“সাধের বাংলো মন্নত বিক্রি করছেন নাকি শাহরুখ (Shah Rukh Khan)?” সম্প্রতি এরকমই এক প্রশ্ন উড়ে এসেছিল শাহরুখের কাছে। উত্তরে যা জানালেন কিং খান, তা আপাতত নেটদুনিয়ায় ট্রেন্ডিং।

দশেরার পর থেকেই ফের ‘AskSRK’ সিজন শুরু করেছেন শাহরুখ খান। যেখানে ভক্তরা ইচ্ছেমতো প্রশ্ন জিজ্ঞেস করতে পারবেন তাঁকে। হাতে এখন সিনেমা নেই। সদ্য শুরু হয়েছে আইপিএল। এবার নাইট রাইডার্সের পারফরম্যান্সও সেরকম তাক লাগানো নয়! দুবাইয়ে দিন কয়েক আগেই সপরিবারে কিং খানকে দেখা গিয়েছে বক্সে বসে খোশ মেজাজে সপরিবারে নাইট বাহিনীদের খেলা দেখতে। অতঃপর ‘AskSRK’ সিজন শুরু হতেই নেটিজেনদের প্রশ্নবাণের মুখে পড়েছেন শাহরুখ খান। আর সেখানেই কিং খানের এক অনুরাগী আলটপকা তাঁকে জিজ্ঞেস করে বসেন যে, “আরে ভাই মন্নত বিক্রি করবেন নাকি?”

জনৈক নেটিজেনের ব্যঙ্গাত্মক মন্তব্য শুনে ছেড়ে কথা বলেননি কিং খানও। রীতিমতো সপাটে কষিয়ে উত্তর দিয়েছেন। তাঁর সাধের মুম্বইয়ের বাংলো মন্নত বিক্রি নিয়ে ঠাট্টা দেখে কড়া ভাষায় শাহরুখের উত্তর, “মন্নত (Mannat) কোনওদিন বিক্রি করা যায় না! মাথা নীচু করে চাইতে হয়। এটা যতদিন মনে রাখবে, জীবনে কিছু পাবে।” এমন প্রশ্নের উত্তরে ওই ব্যক্তি আর পালটা কিছু জিজ্ঞেস করার সাহস পাননি।

আরও পড়ুন: হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করে ‘নো এন্ট্রি জোনে’ মহাষ্টমীর অঞ্জলি, আইনি নোটিস সৃজিত-নুসরতদের!

প্রসঙ্গত, এর আগেও এক নেটিজেন মন্নতে ঘর ভাড়া পাওয়া যাবে কিনা বলে প্রশ্ন ছুঁড়ে দিয়েছিলেন বলিউডের কিং খানের কাছে। সেবারও মজাচ্ছলে শাহরুখ তীর্যক উত্তর দিয়েছিলেন ওই ব্যক্তিকে। মন্নতে ঘরভাড়া প্রসঙ্গে কিং খানের উত্তর ছিল, “দীর্ঘ ৩০ বছরের কসরতের ফল হল একটি ঘরের ভাড়া।” অতঃপর মন্নত নিয়ে যে কোনওরকম ঠাট্টাই তিনি সইবেন, তা সাফ বুঝিয়ে দিয়েছেন কথায়বার্তায়। কাজ না থাকলেও কী হবে, এখনও যে তিনি বলিউডের বাদশা, তা মেজাজে এবং ঠাটেবাটে আবারও বুঝিয়ে দিলেন শাহরুখ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shah rukh khan to sell his mumbai bunglow mannat actor replied in tricky way

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X