বড় খবর

১০ দিন মুম্বইয়ের হাসপাতালে শুটিং করবেন শাহরুখ, কেন এই সিদ্ধান্ত?

কোন পরিচালকের ছবির জন্য দশ দিন হাসপাতালে কাটাবেন কিং খান?

Shah Rukh Khan, Atlee, Shah Rukh Khan to shoot with Atlee, আটলি, শাহরুখ খান, bengali news today
১০ দিন মুম্বইয়ের হাসপাতালে শুটিং করবেন শাহরুখ

শেষবার ২০১৮ সালে সিনেপর্দায় দেখা গিয়েছিল শাহরুখ খানকে (Shah Rukh Khan)। পরিচালক আনন্দ এল রাইয়ের ‘জিরো’তে। বছর তিনেক ধরেই অনুরাগীরা সিনেপর্দায় কিং খানের ম্যাজিক দেখার অপেক্ষায় রয়েছেন। তবে সম্প্রতি অভিনেতা তাঁর আগামী ছবির শুটিং শুরু করেছেন। পরিচালক আটলির হাত ধরেই বিরতির পর পর্দায় প্রত্যাবর্তন ঘটছে শাহরুখের। আর এতদিন বাদে যখন কিং খান সিনেমার সেটে, তখন চমক যে থাকবে, তা বলাই বাহুল্য। কসরত করতে ছাড়ছেন না অভিনেতা নিজেও। আর আটলি পরিচালিত কিং খানের সেই আগামী ছবির বিষয়েই এক চমকপ্রদ তথ্য প্রকাশ্যে এল।

শোনা যাচ্ছে, আটলির (Atlee) ছবির জন্য মুম্বইয়ের এক হাসপাতালে শুট করবেন শাহরুখ। দক্ষিণ মুম্বইয়ের এক হাসপাতালে শনিবার থেকেই পুরোদমে শুরু হয়েছে শুটিং। চলবে আগামী ১০ দিন অবধি। দিন কয়েক আগেই গোরেগাও ফিল্ম সিটিতে এক হাড় হিম করা অ্যাকশন সিকোয়েন্সের শুট করেছেন শাহরুখ। এবার হাসপাতালে কাটাবেন দিন দশেক। ফিল্ম ইউনিটের ঘনিষ্ঠ সূত্রেই পাওয়া গেল এই খবর।

[আরও পড়ুন: দেব-জিৎ থেকে কোয়েল-মিমি, অঙ্কুশ-বনির ছবি, পুজোয় বড়পর্দায় টলিউড জমজমাট]

আটলি পরিচালিত এই ছবির শুটের পরই শাহরুখ খান পাড়ি দেবেন স্পেনে। তিন সপ্তাহের জন্য একেবারে পোক্ত শিডিউল। ‘পাঠান’ (Pathan)-এর শুটের জন্যই স্পেনে যাবেন কিং খান। যে ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করতে দেখা যাবে দীপিকা পাড়ুকোন এবং আব্রাহামকেও। ঘনিষ্ঠ সূত্রে খবর, শাহরুখের অনুপস্থিতিতে ততদিনে পরিচালক আটলি কাজ আরেকটু গুছিয়ে নেবেন। উল্লেখ্য, এই ছবিতে শাহরুখের পাশাপাশি অভিনয় করেছেন সানায়া মালহোত্রা এবং সুনীল গ্রোভারও।

প্রসঙ্গত, এই প্রথমবার পরিচালক আটলির সঙ্গে জুটি বাঁধলেন শাহরুখ খান। অন্যদিকে কিং খান অভিনীত ‘পাঠান’ রিলিজ করবে ২০২২ সালে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shah rukh khan to shoot with atlee in a mumbai hospital for 10 days

Next Story
জল্পনাই সত্যি হল! বিয়ে ভাঙল নাগার্জুনের ছেলে চৈতন্য আর বউমা সামান্থারSamantha, Naga Chaitanya, Samantha and Naga Chaitanya divorce, সামান্থা, নাগা চৈতন্য, সামান্থা-নাগা চৈতন্য ডিভোর্স, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com