scorecardresearch

বড় খবর

ফাইনালে ওয়েন রুনিকে DDLJ পোজ শেখালেন শাহরুখ, জানালেন, ব্রিটিশ তারকাই ‘পাঠান’

জোরালো আড্ডায় জমে উঠেছিল স্টুডিও, শাহরুখ বললেন…

ফাইনালে ওয়েন রুনিকে DDLJ পোজ শেখালেন শাহরুখ, জানালেন, ব্রিটিশ তারকাই ‘পাঠান’
শাহরুখের আইকনিক পোজে রুনি

তাঁর আইকনিক পোজ দেখে মনে প্রেম জেগে ওঠে সকলের। শাহরুখ মানেই রোমান্স, শাহরুখ মানেই প্রেম এবং বিতর্ক অবশ্যই। তবে, এবার সবাইকে অবাক করেই ফুটবল মহারণের আড্ডায় পৌঁছেছিলেন কিং খান। সেখানে এক কাণ্ড ঘটালেন তিনি।

স্টুডিওতে বসে ওয়েন রুনি। একের পর এক ফুটবল নিয়ে আলোচনা চলছে। তাঁর সঙ্গে পাঠান নিয়ে তরজাও চলছে। শাহরুখকে একের পর এক প্রশ্ন করছেন সকলে। পাঠান কে, কী কেন? আর অভিনেতা জবাব দিচ্ছেন ফুল মোডে। কিন্তু তিনি যখন উপস্থিত তখন আকর্ষণীয় কিছু তো হতেই হবে। ভারতীয় সিনেমার রোমান্স কিং নিজের দায়িত্বে সেই সুন্দর মুহূর্ত তৈরি করলেন।

হাত ছড়িয়ে দাঁড়িয়ে আছেন ওয়েন রুনি। কিন্তু কিংবদন্তিকেও শাহরুখ বাধ্য করলেন একই কাজ করতে। তিনিও কিং খানের মত হাত ছড়িয়ে দাঁড়িয়ে পরলেন। একগাল হাসি, তাঁর সঙ্গে শাহরুখের মত পোজ দেওয়ার আপ্রান চেষ্টা। স্টুডিওতে তখন আলাদাই উত্তেজনা। সোশ্যাল মিডিয়ায় ফুটবল ফ্যানেদের উচ্ছ্বাসের শেষ নেই।

কাকে সাপোর্ট করেছেন শাহরুখ? সেই কথাও বাতলে দিলেন নিজেই। মনে মেসি, কিন্তু এম্বাপে ভাল খেলবেন এই আশা নিয়ে বুক বেঁধেছিলেন তিনি। তবে শেষ ভাল তাঁর সব ভাল। শাহরুখের পোস্টে ভালবাসা জানিয়েছেন অনেকেই।

এদিকে, অভিনেত্রী দীপিকা নিজেও বেজায় খুশি। ফুটবল মহারণের ট্রফি উন্মোচন করতে পৌঁছেছিলেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সেই ভিডিও। লিখলেন, FIFA-র ট্রফি উন্মোচন থেকে এমন এক রুদ্ধশ্বাস ম্যাচ, আমার আর কিছু চাওয়ার নেই। এরকম এক ভয়ঙ্কর টানটান উত্তেজনায় ভরপুর ম্যাচ দেখে মুগ্ধ অভিনেত্রী।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan tried to teach iconic pose to wayne rooni