বড় খবর

শাহরুখের মানভঞ্জন করতে কি করলেন দীনেশ কার্তিক ?

গত বুধবারের ম্যাচের হারের কারণে কয়েকদিন মনমেজাজ ভালো ছিল না শাহরুখ খানের। অবশেষে দল কর্তার মানভঞ্জন করতে সক্ষম হয়েছেন দলের অধিনায়ক দীনেশ কার্তিক ।

srk-wankhede-759
ম্যাচের হারের কারণে এই কয়েকদিন মনমেজাজ ভালে ছিল না শাহরুখ খানের

গত বুধবার ঘরের মাঠে মুম্বইয়ের কাছে গো-হারান হেরেছিল কলকাতা নাইট রাইডার্স। সেই লজ্জার ম্যাচ শেষ হওয়ার আগেই গম্ভীর বদনে  মাঠ ছেড়েছিলেন হতাশ কিং খান। বাইরে তখনও ফ্যানদের উপচে পরা ভীড়। তবে সেদিকে নজর ছিলনা তাঁর মোটেই। মাঠ থেকে বেরিয়েই ট্যুইট করে জানান খেলা মানেই তাতে হার জিত থাকবে, কিন্তু এদিন দলের স্পিরিটে খামতি নজরে এসেছে,তার জন্য ভক্তদের কাছে আমি ক্ষমাপ্রার্থী। কিন্তু তারপর থেকে দলের বিষয়ে সোশ্যাল মিডিয়ায় আর মুখ খোলেননি শাহরুখ খান।

শাহরুখের মান ভাঙ্গাতে শনিবার প্রতিজ্ঞাবদ্ধ হয়েই মাঠে নেমেছিলেন নাইট বাহিনী। কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে রুদ্ধশ্বাস ম্যাচের পর ৪ নম্বরে উঠে আসে কলকাতা।  এরপর বাদশার মন থেকে হতাশার কালো মেঘ যে সরেছে তা বেশ বোঝাই যায়।

আগের দিন ম্যাচের হারের কারণে গত কয়েকদিন বোধহয় মনমেজাজ তেমন ভাল ছিল না শাহরুখ খানের। দলের অধিনায়ক দীনেশ কার্তিক মানভঞ্জন করতে শাহরুখ খানকে এই ম্যাচ জয়ের পর হাসতে বলেছিলেন ব্যক্তিগতভাবে। তাই গতকাল কিং খান দীনেশ কার্তিক কে উৎসর্গ করে একটি ট্যুইট করে জানান এই হাসিটি দলের বর্তমান অধিনায়কের জন্য।

 

এর তাতে পাল্টা ট্যুইটও করেছেন দলের অধিনায়ক দীনেশ কার্তিক ।

আরও পড়ুন : আইপিএল ২০১৮: মুম্বইয়ের কাছে শোচনীয় হারের পর এ কি বললেন শাহরুখ?

এদিন অশ্বিনদের ঘরে ঢুকে দাদাগিরি  দেখিয়েছেন দীনেশরা। শনিবার দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স ও কিংস ইলেভেন পঞ্জাব। পঞ্জাবের ঘরের মাঠ হোলকার স্টেডিয়ামে ৩১ রানেই ম্যাচ জিতে নেয় কেকেআর।

এদিন টস হেরে প্রথমে ব্যাট করতে নামে কেকেআর। সুনীল নারিন (৩৬ বলে ৭৫), আন্দ্রে রাসেল (১৪ বলে ৩১) ও দীনেশ কার্তিকের (২৩ বলে ৫০) ব্যাটে কলকাতা নির্ধারিত ওভারে ছয় উইকেট হারিয়ে ২৪৫ রান তোলে। জবাবে কিংস ইলেভেন পঞ্জাব ২১৪ রানে আট উইকেট হারিয়ে গুটিয়ে যায়। লোকেশ রাহুল (২৯ বলে ৬৬), ফিঞ্চ (২০ বলে ৩৪) রবিচন্দ্রন অশ্বিন (২২ বলে ৪৫) যথাসাধ্য চেষ্টা করলেও শেষ পর্যন্ত রানের পাহাড় টপকাতে অসমর্থ হয় তারা।

 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shah rukh khan tweet kkr dinesh karthik ipl 2018

Next Story
কানের রেড কার্পেটে নজর কাড়া ঐশ্বর্য, দেখুন সঙ্গে কে!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com