scorecardresearch

বড় খবর

‘RRR জিতলে আমাকে অস্কারটা একটু ধরতে দিও’, রামচরণের কাছে ‘আবদার’ শাহরুখের

শাহরুখের ‘পাঠান’ ট্রেলার দেখে রাজামৌলির মন্তব্য, “বাদশার প্রত্যাবর্তন..।”

‘RRR জিতলে আমাকে অস্কারটা একটু ধরতে দিও’, রামচরণের কাছে ‘আবদার’ শাহরুখের
অস্কার দৌড়ে RRR, রামচরণের কাছে আবদার করলেন শাহরুখ খান

বলিউড বনাম দক্ষিণী বিনোদুনিয়ার দ্বন্দ্ব অতীত! বক্সঅফিসের ব্যবসা নিয়ে দুই ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে এমনিতেই সুপ্ত লড়াই! ভাষা নিয়ে কথা কাটাকাটিও কম হয়নি বলিউড ও দক্ষিণী সিনে ইন্ডাস্ট্রির তারকাদের। তবে আন্তর্জাতিক আঙিনায় দেশের হয়ে একজোট হয়ে লড়ছেন তারকারা। যেখানে শাহরুখ খানের পাঠান ট্রেলার দেখে রাজামৌলি ভূয়সী প্রশংসা করে বড়সড় সার্টিফিকেট দিয়েছেন, সেখানে RRR-এর ঐতিহাসিক জয়ে কুর্নিশ জানালেন কিং খানও।

২০২৩ সালের Golden Globes-এ সেরা অরিজিনাল সং বিভাগে পুরস্কার জিতে নিয়েছে সিনেমার ‘নাটু নাটু’ গান। এমনকী পশ্চিমী বিনোদুনিয়ার আঙিনায় রীতিমতো নজর কেড়েছে দক্ষিণী এই গান তথা রামচরণ, জুনিয়র এনটিআরের এনার্জেটিক নাচ। বৃহস্পতিবার এই খবর প্রকাশ্যে আসার ঠিক আগের দিনই ‘পাঠান’ বিতর্কে শাহরুখ খানের পাশে দাঁড়ান রামচরণ, রাজামৌলিরা।

‘পাঠান’-এর ট্রেলার শেয়ার করে উচ্ছ্বসিত রাজামৌলির মন্তব্য, “দারুণ লাগল। এই তো রাজা ফিরেছেন! অনেক ভালবাসা শাহরুখ খান। পাঠান-এর গোটা টিমকে শুভেচ্ছা।” আর রামচরণ বলেন, “শাহরুখ স্যার, দুর্ধর্ষ অ্যাকশন সিকোয়েন্সে আপনাকে দেখার জন্য অপেক্ষা করছি।” পাল্টা দুই দক্ষিণী তারকাকে ধন্যবাদও জানান কিং খান। আর সেখানেই বলিউড বাদশা রামচরণ ও রাজামৌলির কাছে এক আবদার করে বসেন বলিউড সুপারস্টার।

শাহরুখ পাল্টা বলেন, “মেগা স্টার পাওয়ার রামচরণকে অসংখ্য ধন্যবাদ। RRR টিম যখন ভারতে অস্কার নিয়ে আসবে, তখন পুরস্কারটা আমাকে একটু স্পর্শ করতে দিও!” কিং খানের এমন টুইট নজরে আসে রাজামৌলির। তার উত্তরে দক্ষিণী পরিচালক ‘পাঠান’-এর ভূয়সী প্রশংসা করেন।

[আরও পড়ুন: গোল্ডেন গ্লোবস পেল RRR, আনন্দে ‘নাটু নাটু’ গানে নাচছেন শাহরুখ-আলিয়া, রহমানরা]

প্রসঙ্গত, RRR সিনেমার ‘নাটু নাটু’ গান গোল্ডেন গ্লোবস জেতার পরই রাজামৌলির উদ্দেশে উচ্ছ্বসিত শাহরুখ খানের টুইট, “স্যর, সকালে ঘুম থেকে উঠেই নাটু নাটু গানে নাচ করে আপনার জয়ের উদযাপন করা শুরু করেছি। আরও পুরস্কার আসুক। দেশকে দর্বিত করুক।” অস্কারে ইতিমধ্যেই মনোনয়ন পেয়েছে RRR। উঠে এসেছে শেষ চারে। গোল্ডেন গ্লোবস দৌড়ের পর এবার অস্কার দৌড়ের জন্য প্রস্তুতি নিচ্ছে গোটা RRR টিম। বলা যায় না, এই সিনেমাই হয়তো ভারতকে এনে দিতে পারে অ্যাকাডেমি পুরস্কার।

উল্লেখ্য, বক্সঅফিসে দক্ষিণী বনাম বলিউডের মারকাটারি ধুন্ধুমার লড়াই যেন মুহূর্তে ধুলিস্যাৎ করে দিল Golden Globes-এর মঞ্চে RRR টিমের ঐতিহাসিক জয়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan urges ram charan to let touch him oscar responds as ss rajamouli applauds pathaan533287