দ্য গ্রে পার্ট অফ ব্লু: সিনেমার পর্দায় শাহরুখ কন্যা সুহানা

সিনেমার পর্দায় আত্মপ্রকাশ করলেন সুহানা খান। দশ মিনিটের ছোট ছবিতে ডেবিউ করলেন শাহরুখ কন্যা। ইউটিউবে ইতিমধ্যেই বেশ ভিউ পাচ্ছে এই ছবি।

By: Mumbai  Updated: November 19, 2019, 03:37:34 PM

যখন বলিউড তাঁর সিনেমার পর্দায় ডেবিউর জন্য অপেক্ষারত, তখন নিজেই প্রথম পদক্ষেপটা নিলেন শাহরুখ কন্যা। সিনেমার পর্দায় আত্মপ্রকাশ করলেন সুহানা খান। দশ মিনিটের ছোট ছবিতে ডেবিউ করলেন তিনি। দশ মিনিটের এই স্বল্প দৈর্ঘ্যের ছবির নাম ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’। ইউটিউবে ইতিমধ্যেই বেশ ভিউ পাচ্ছে এই ছবি।

কলেজ পড়ুয়া দুই প্রেমিক-প্রেমিকার সম্পর্কের টানাপোড়েনের গল্প। দু’দিনে রোড ট্রিপে তাদের সম্পর্কের রসায়ন এবং বাস্তবের সম্মুখীন হয় তারা। সুহানা এখানে ছবির প্রধান মহিলা চরিত্রে, যে নিজের প্রেমিককে বাবা-মায়ের সঙ্গে আলাপ করাতে নিয়ে যাচ্ছে। যদিও প্রেমিক অর্থাৎ রবিন গোলেল্লা সম্পর্কের সমীকরণটাই বোঝার চেষ্টা করছে।

আরও পড়ুন, সোনাগাছির মহিলাদের প্রশিক্ষণ দিয়ে অভিনয়ের সুযোগ করে দেন লীনা

তবে ছবির প্লট এগোতে থাকলে স্পষ্ট হয় দুজনে সমান রাস্তায় নেই। প্রথমেই চোখ কাড়বে সুহানার স্ক্রিন প্রেজেন্স। একটা মূহুর্তের জন্য নিজের বডি ল্যাঙ্গুয়েজ ছেড়ে বেরোননি তিনি। তবে সুহানার প্রথম ছবি দেখে উচ্ছ্বসিত তাঁর ফ্যানেরা।

বর্তমানে নিউইয়র্ক ইউনিভার্সিটিতে ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনা করছেন সুহানা। তবে শাহরুখ খান সবসময় বলেন, পড়াশোনা শেষ না করে ছবিতে কাজ করবেন না আরহান-সুহানা। বর্তমানে সুহানার ছবি ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’- ইউটিউবে স্ট্রিমিং হচ্ছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shah rukh khans daughter suhana khans film the grey part of blue

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X