scorecardresearch

বড় খবর

শাহরুখের এইট প্যাক অ্যাবস! ‘পাঠান’-এর শুটিংয়ের ছবি ভাইরাল

কিং খান-কে দেখে যেন পলক পড়ছে না অনুরাগীদের

পাঠান এর শুটিং-এ শাহরুখ

বলিউড কিং শাহরুখ খান ( Shah Rukh Khan ) দীপিকাকে ( Deepika Padukone ) সঙ্গে নিয়ে পাড়ি দিয়েছেন স্পেনে। মুম্বই বিমানবন্দর ছাড়ার পর থেকেই শোরগোল আমজনতার মধ্যে। তার মধ্যেই দীপিকার ইন্সটা স্ট্যাটাস এবং রনবীরের মন্তব্য ভশ্মে ঘি ঢালার মত। দুই তারকাকে নয়া অবতারে কেমন লাগছে দেখতে আগ্রহী অনেকেই। এতদিন নিজেদের মিডিয়া তথা লোক নজর থেকেই আটকেই রেখেছিলেন এস আর কে, তবে বজ্র আঁটুনি, ফস্কা গেঁড়ো!

পাঠান ছবির গান শুট করতেই স্পেনে উরে গিয়েছেন দুই তারকা। তবে দর্শকদের থেকে বাঁচা দায়! এইট প্যাক এবস, লম্বা চুল যেন চেনা দায়। যথারীতি পছন্দের অভিনেতাকে এমন ভাবে দেখে যেন চক্ষু চড়কগাছ সকলের। কারগো প্যান্টস, দুর্দান্ত ফিজিক, নজর কাড়ার মত। আরেকটি ছবিতে দেখা যায় পরনে কালো জ্যাকেট, মাথায় উলের হুডি কথোপকথনে ব্যাস্ত কিং খান। ভক্তরা বলছেন, দারুণ আর ক্যা বাত!

শুধু যে এস আর কে সেটা একেবারেই নয়! সেট থেক দীপিকার ছবি প্রকাশ্যে আসতেই আমজনতার মাঝে উল্লাসের রোল, রনবীর আগেই ইন্সটা লাইভে জানিয়েছিলেন, তাঁকে দারুণ সুন্দর লাগছে, তবে সাধারণ মানুষকে অপেক্ষা করতে হবে। যদিও বা সেই প্রহর বেশিক্ষন স্থায়ী হল না।

এইমাসের শুরুতেই টিজার প্রকাশ্যে আসার পর থেকেই দর্শকমহলে তথা, শাহরুখ ভক্তদের মধ্যে উচ্ছাস দেখবার মত। পরিচালক সিদ্ধার্থ আনন্দ জানিয়েছেন হিন্দি সিনেমার সবথেকে বড় একটি অ্যাকশন সিনেমা হতে চলেছে এটি। আগামী বছর ২৫শে জানুয়ারি মুক্তি পাবে পাঠান।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khans leak pictures from pathaan burn the internet