scorecardresearch

বড় খবর

শাহরুখের পছন্দের তালিকায় নয়া গ্যাজেট

সবসময়ই নতুন গ্যাজেটের প্রতি নিজের ভালবাসা প্রকাশ করে থাকেন শাহরুখ খান। বাজার চলতি নয়া জিনিসের জানকারিও থাকে তাঁর কাছে। সম্প্রতি তিনি এয়ারপড কালেকশনের প্রেমে পড়েছেন।

SHAH RUKH KHAN
টেক স্যাভি শাহরুখ খান।

শাহরুখ খান যে টেক স্যাভি একথা তার ভক্তকুলের অজানা নয়। মাঝে মধ্যে গ্যাজেট প্রীতি দেখাতে কার্পন্যও করেন না বলিউড বাদশা। বাজার চলতি নতুন জিনিসের জানকারিও তাঁর কাছ থেকে পাওয়া যায়। সম্প্রতি তিনি এয়ারপড কালেকশনের প্রেমে পড়েছেন। ‘জিরো’ অভিনেতা ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে রিভিউ শেয়ার করেছেন নতুন অ্যাপেল আইপডের। তিনি লিখেছেন, ”প্রত্যেক নতুন প্রোডাক্টের সঙ্গে মান বৃদ্ধি করছে অ্যাপেল। ইয়ারফোন বেশি ব্যবহার করি না কিন্তু এই নতুন এয়ারপডটা দারুণ”।

//www.instagram.com/embed.js

আরও পড়ুন, মোদীর বায়োপিক মুক্তি রদ করল নির্বাচন কমিশন

রিপোর্ট অনুযায়ী, মুম্বইয়ের শাহরুখের বাড়ি মন্নতের সম্পূর্ণ একটা ফ্লোর নাকি গেমিং গ্যাজেটে মোড়া। ভিডিও গেমস খেলতে ভীষণ পছন্দ করেন তিনি এবং সহকর্মী, বন্ধুদের সঙ্গে প্রায়শই গেমিং সেশন হয় বাদশার। একবার এসআরকে আব্রামের ফোটো শেয়ার করেন যেখানে নানা ধরনের গ্যাজেট দিয়ে ঘেরা সে আর খুদে নিজের আইপ্যাডে কিছু একটা দেখতে মত্ত। ছবিটা শেয়ার করে শাহরুখ লিখেছিলেন, ”ম্যান এন্ড মেশিন…”

//www.instagram.com/embed.js

 

View this post on Instagram

 

Man &Machine…for they shall inherit the Earth…??

A post shared by Shah Rukh Khan (@iamsrk) on

//www.instagram.com/embed.js

বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের জন্য কেকেআরের সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন শাহরুখ খান। টিমকে উজ্জীবিত করতে, তাদের পাশে দাঁড়িয়ে মনোবল জোগাচ্ছেন বাদশা। এদিকে শেষ ছবিতে অনুষ্কার শর্মা ও ক্যাটরিনার সঙ্গে এবারের যুগলবন্দী কাজে আসেনি শাহরুখের, বক্সঅফিসে মুখ থুবড়ে পড়েছে ‘জিরো’। সেসব ভুলে মন দিচ্ছেন বেজিং ফিল্ম ফেস্টিভ্যালে।

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khans new favourite gadget his collection is airpods