scorecardresearch

বড় খবর

৩৬ ঘণ্টায় ৪ লক্ষ টিকিট বিক্রি! Box Office-এর গ্রাফ বদলে দেবে শাহরুখের ‘পাঠান’

রিলিজের আগেই কোটি কোটি টাকার ব্যবসা।

৩৬ ঘণ্টায় ৪ লক্ষ টিকিট বিক্রি! Box Office-এর গ্রাফ বদলে দেবে শাহরুখের ‘পাঠান’
পাঠান এর সহযোদ্ধা কে?

বিতর্ক-সমালোচনা যতই হোক, ‘পাঠান’ দমার নয়! পর্দায় প্রত্যাবর্তনের আগেই সেটা বুঝিয়ে দিলেন। ২৫ জানুয়ারি ফার্স্ট ডে ফার্স্ট শো’র অপেক্ষায় অধীর আগ্রহে রয়েছেন ভক্তরা। আর তার প্রমাণ রেকর্ড হারে ‘পাঠান’-এর টিকিট বিক্রি।

বিগত কয়েকদিনে টিকিটের বিক্রি এমনিতেই তাক লাগিয়েছে। এবার জানা গেল, অনলাইনে মাত্র ৩৬ ঘণ্টাতেই ‘পাঠান’-এর ৪ লক্ষ টিকিট বিক্রি হয়ে গিয়েছে। অতিমারী উত্তর পর্বে যে কটা বলিউড সিনেমা রিলিজ করেছে, এখনও পর্যন্ত সময়ের নীরিখে সেসব রেকর্ড ভেঙে চুরমার করে দিলেন শাহরুখ খান।

পর্দায় বছর পাঁচেক দেখা না দিলেও তিনি যে এখনও বলিউড সাম্রাজ্যের বাদশা, তা ঠারেঠোরে বুঝিয়ে দিয়েছেন কিং খান। হিসেব বলছে, ৬ দিন বাকি রিলিজের। তার আগেই প্রায় ১৫ কোটি কামিয়ে ফেলেছে এই সিনেমা। মুম্বই, বেঙ্গালুরু, হায়দরাবাদ থেকে কলকাতা সর্বত্রই টিকিটের চাহিদা তুঙ্গে। গতবছর রণবীর-আলিয়ার ব্রহ্মাস্ত্র অগ্রীম টিকিট বুকিংয়ে ১৯ কোটি আয় করেছিল। ভুলভুলাইয়া ২ সাড়ে ৬ কোটি এবং লাল সিং চাড্ডা সাড়ে ৫ কোটি। তবে ‘পাঠান’-এর হাতে এখনও ৬ দিন সময় রয়েছে। অতঃপর অতিমারী উত্তর পর্বে বলিউডের বক্সঅফিসকে চাঙ্গা করতে নতুন বছর পাঠান-ই যে ভূমিকা নেবে, তা হলফ করে বলা যায়।

[আরও পড়ুন: মেঘালয়ে অদ্ভূত শব্দ মমতার মুখে! ‘দিদির ডাক’ নিয়ে ফুট কাটলেন শ্রীলেখা]

সিনেবাণিজ্য বিশ্লেষকদের মতে, ‘পাঠান’ প্রথম সপ্তাহেই ১০০ কোটির ক্লাবে পৌঁছবে। এদিকে BookMyShow-এর কর্মকর্তা আশীষ সাক্সেনা জানান, “রিলিজের আগেই গোটা দেশে সাড়া ফেলে দিয়েছে পাঠান। ৩৬ ঘণ্টারও কম সময়ে ৪ লক্ষ টিকিট বিক্রি হয়েছে। অতঃপর এই সিনেমা যে বক্সঅফিসে ঝড় তুলবে তা বলাই যায়।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khans pathaan crosses 400000 tickets rs 14 crore in advance ticket sale