বড় খবর

অক্ষয়-অজয় সবার ছবি মুক্তি পাচ্ছে, শাহরুখ কি হারিয়ে গেলেন? গুছিয়ে ‘উত্তর’ কিং খানের

কিং খানের এমন উত্তরে হতবাক করণ জোহর, রণবীর সিং। কী বললেন তিনি?

Shahrukh Khan, Disney Hotstar, Siway Shahrukh, Karan Johar, Ranveer Singh, শাহরুখ খান, হটস্টার
হটস্টার নিয়ে শাহরুখের ভিডিও ভাইরাল

Shah Rukh Khan: অগুন্তি তাঁর ফ্যান সংখ্যা। তাঁর রোমান্সের প্রেমে পাগল আট থেকে আশি। এক হাসিতেই মন জয় করার ক্ষমতা রাখেন। তাঁর উপস্থিতি মানেই রুপোলী পর্দা আর সিনেমাহল দুটোই সরগরম।বছরের পর বছর ধরে বলিউডে রাজ করছেন যিনি তিনিই বাদশা, শাহরুখ খান। একের পর এক হিট সিনেমা, নানান অ্যাওয়ার্ডস থেকে আন্তর্জাতিক সম্মান, দেশ-বিদেশেও ছড়িয়ে আছেন তাঁর অনুরাগীরা। তবে একটি প্রশ্নই ঘুরে ফিরে আসে মাঝে মধ্যেই। বলিউডের অন্যান্য সুপারসস্টারদের সিনেমা মুক্তি পাচ্ছে হটস্টারে, তাঁর সিনেমা নেই কেন?

এবার খোলসা করেই জবাব দিয়েছেন কিং খান। নিজেই শেয়ার করেছেন একটি ভিডিও। তাতে দেখা যাচ্ছে, মন্নতের সামনে ভিড় করে আছেন তাঁর ভক্তকুল। যথারীতি এরকম বিরাট মাপের ফ্যান ফলোয়ার সকলের হয় না। সহ-অভিনেতাকে জিজ্ঞেস করছেন তিনি এত অনুরাগীদের কখনও কারুর বারির সামনে আসতে দেখেছেন কিনা? উত্তর একেবারেই না। কিন্তু পরে কি হবে সে সম্পর্কে জানা নেই। অবাক হয়েই শাহরুখ জানতে চান, কেন? এবারেই করুন সুরে তিনি বলে ওঠেন অজয়-অক্ষয়-সইফ-সঞ্জু বাবা সবার ছবি রিলিজ করছে ডিজনিই হটস্টারে, শুধু তিনিই নেই। সবাই আছে শুনেই বেশ হতভম্ব তিনি।

“সব হ্যায় ক্যা? উত্তরে সিরফ আপ নাহি হো স্যার!” তাহলে কী বিষয়ে অনুরাগীদের ইঙ্গিত দিলেন বলি কিং। বিজ্ঞাপনের ক্যাপশনটি নজর কেড়েছে ভীষণ। ‘সিওায় শাহরুখ’ যার বাঙ্গলা তর্জমা করলে দাড়ায় ‘শাহরুখ ব্যাতিত’। সবসময়ই বড়পর্দা কাঁপিয়ে এসেছেন ।এবার কি তাহলে ডিজিটাল ডেবিউ করতে চলেছেন তিনি? শাহরুখ নিজে ইন্সটাগ্রামে যে ক্যাপশন জুরেছেন তা সন্দেহের দানা বাঁধার মতই। নিজের সিনেমার একটি ডায়লগ উল্লেখ করেই বলেন, “হুম! পিকচার আভি বাকি হ্যা মেরে দোস্ত” অর্থাৎ সিনেমা এখনও বাকি আছে। এখন সিনেমাহলের থেকেও বেশি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম। ফ্যানদের আরও কাছে পৌঁছে যাওয়ার জন্যই কি ভাবনা চিন্তায় বলিউড বাদশা?

আর কিং খানের এমন পোস্টেই শোরগোল নেটদুনিয়ায়। করণ জোহরের মন্তব্য, “আমি ভাবতেও পারিনি বলিউড থেকে হারিয়ে ভয় পাবেন খোদ বাদশা!” অন্যদিকে রণবীর সিং লিখলেন, “আরে এদের কৌতূকরস-ই আলাদা।”

তাঁর লিস্টে আছে দারুন সব ছবি, পাঠান থেকে অপরেশান খুরকি। ক্যামিও করছেন আতলীর পরবর্তী দক্ষিনি সিনেমায়।আদৌ কি এগুলির একটিও মুক্তি পাবে ডিজিটাল দুনিয়ায়? সময়ই বলবে।তাঁর সিনেমা উপভোগ করার অপেক্ষায় সকলেই। বলাই বাহুল্য শাহরুখ খান তাঁর আপামর ভক্তদের কাছে ভগবান স্বরূপ। তাহলে কি ওটিটিতে ধরা দেবেন কিং খান সেটিই দেখবার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shah rukh khans recent post on hotstar goes viral karan johar ranveer singh respond

Next Story
কঙ্গনার জন্য পাত্র খুঁজছেন কপিল শর্মা, ক্রাইটেরিয়া শুনবেন নাকি? দেখুন ভিডিওKapil Sharma, Kangana Ranaut, Thalaivii, The Kapil Sharma Show, কঙ্গনা রানাউত, কপিল শর্মা, কপিল-কঙ্গনা, দ্য কপিল শর্মা শো, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com