scorecardresearch

বড় খবর

হাসিয়ে অ্যাঞ্জেলিনা জোলির পেটেও খিল ধরিয়েছিলেন শাহরুখ!

IIFA-র মঞ্চে ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে কী এমন বলেছিলেন কিং খান, যাতে অ্যাঞ্জেলিনাও হেসে গড়ান?

IIFA পুরস্কারে শাহরুখ – অ্যাঞ্জেলিনা

প্রথমবার iifa অ্যাওয়ার্ডসের মঞ্চে একসঙ্গে উপস্থিত হয়েছিলেন শাহরুখ খান ( Shah Rukh Khan ) এবং হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি ( Angelina Jolie )। বলিউডের কোনও অনুষ্ঠানে প্রথমবারের মত হাজির হয়েছিলেন অ্যাঞ্জেলিনা। আর সেখানেই, ঐশ্বর্য ( Aishwarya Rai Bachchan ) কে নিয়ে একরকম মজায় ফেটে পড়লেন শাহরুখ, হাসি চাপতে পারলেন না অ্যাঞ্জেলিনা নিজেও। কী এমন হয়েছিল সেদিন?

২০০০ সালে প্রথম iifa অ্যাওয়ার্ডসে বেশ কিছু পুরস্কার পায় সঞ্জয় লীলা বনসালির ছবি দেবদাস। সেরা ছবি থেকে স্ক্রিনপ্লে – সেই ঝুলিতে সামিল হয়েছিলেন ঐশ্বর্য রাইও। সেরা অভিনেত্রীর খেতাব যেতেন ঐশ্বর্য। সেই পুরস্কার দেওয়ারই দায়িত্ব পড়ে শাহরুখ অ্যাঞ্জেলিনার ওপর। শাহরুখ বলেন, “আজকের সন্ধ্যে খুব সুন্দর। এখন আরও বেশি ভাল লাগছে কারণ অ্যাঞ্জেলিনা আমার সঙ্গে এসেছে।” এরপরেই শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে ঐশ্বর্যর নাম নেওয়ার পরেই দর্শক আসন থেকে পুরস্কার নিতে উঠে আসেন পরিচালক সঞ্জয় লীলা বনসালি। সেই প্রসঙ্গেই মজা শুরু করেন শাহরুখ। বললেন, “আমাদের অ্যাঞ্জেলিনাকে জানানো উচিত যে ইনি আসলে ঐশ্বর্য নন” – এই কথার পরেই হাসিতে ফেটে পড়লেন হলিউড অভিনেত্রী।

এমনিতেও শাহরুখের সঙ্গে ঐশ্বর্য্যর বন্ধুত্ত্ব নজর কাড়ার মত। বেশ কিছু ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন তারা। শাহরুখ একবার বলেছিলেন, অনেকেই বলে তাকে নাকি ঐশ্বর্য্যর মতই কিছুটা দেখতে। তবে সাধারণ একটি ছবি যাতে হিরো হিরোইন থাকবে, সম্পূর্ন প্রেম রোমান্স থাকবে এমন ছবি অবশ্যই করতে চান। আপাতত পাঠান, দুনকি নিয়ে রুপোলি পর্দায় ফিরতে একেবারেই তৈরি কিং খান।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh made angelina laughed among comment on aishwarya