গণেশ পুজোয় আম্বানির বাড়িতে তারকা সমাবেশ

ট্র্যাডিশন মেনেই এবছরও বলিউড তারকারা ভীড় করলেন মুকেশ আম্বানি ও নীতা আম্বানির বাড়ি। উপলক্ষ্যটা গণেশ পুজো। অমিতাভ বচ্চন, শাহরুখ খান, আমির খান, সলমন খান, করিনা কাপুর, রেখা, হেমা মালিনী, করণ জোহর কে নেই তালিকায়!

By: Mumbai  Published: Sep 14, 2018, 4:45:35 PM

প্রতি বছরের মতো এবছরও মুকেশ ও নীতা আম্বানির বাড়িতে আমন্ত্রন জানালেন বিঘ্নহর্তাকে। আর এই ট্র্যাডিশন মেনেই এবছরও বলিউড তারকারা ভীড় করলেন মুকেশ আম্বানি ও নীতা আম্বানির বাড়ি। উপলক্ষ্যটা গণেশ পুজো। অমিতাভ বচ্চন, শাহরুখ খান, আমির খান, সলমন খান, করিনা কাপুর, রেখা, হেমা মালিনী, করণ জোহর কে নেই তালিকায়!

শাহরুখ খানকে দেখা গেল গৌরী খানের সঙ্গে আসতে। আমির এলেন কিরণ রাওকে নিয়ে। দঙ্গল কন্যা সানিয়া মালহোত্রা ও ফতিমা সানা শেখ ঢুকলেন তাদের নিজস্ব কায়দায়। করিনা ও করিশ্মা কাপুর হলুদ পোশাকে হাজির হলেন আম্বানির বাড়িতে। সলমন খান প্রথমে একা এলেন পরে তাঁকে কম্পানি দিলেন ক্যাটরিনা কাইফ।

গণেশ বন্দনায় নীতা আম্বানি ও ছেলে আকাশ আম্বানি। স্ত্রী গৌরিকে নিয়ে আম্বানি হাউজে উপস্থিত শাহরুখ খান পুজোর আমেজ থেকে বাদ গেলেন না আমির খানও নিজস্ব কায়দায় হাজির রেখা ভানু গণেশন ইলিয়ানা ডিক্রজকে দেখা গেল আম্বানিদের পুজোয় শেরওয়ানির সাজে পরিচালক করণ জোহর একসঙ্গে হলুদ পোশাকের করিনা ও করিশ্মা কাপুর। সলমনের পরে এলেন তাঁর ঙারত ছবির নায়িকা ক্যাটরিনা কাইফ বরের সঙ্গে এলেন মাধুরী দীক্ষিত নেনে সলমন খান পৌঁছলেন নিজের স্টাইলে। পরনে কালো কুর্তা পাজামা। মানতেই হবে ভাইজান

নীতা আম্বানি ছবিগুলো শেয়ার করেছেন সোশাল মিডিয়ায়। আম্বানি হাউস সেজে উঠেছিল ফুল ও গনেশ বন্দনায়। অভিনেত্রী সাগরিকা ঘাটগেও ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রাম প্রোফাইলে।

আকাশ আম্বানিকে দেখা গেল গণেশ পুজোর ব্যবস্থাপনায় ব্যস্ত থাকতে আলো আর ফুলে সুসজ্জিত আম্বানি হাউজ অনুষ্ঠান মাতাতে হাজির গায়িকা হর্ষদীপ কৌর সবশেষে হাজির হলেন উদ্ধব ঠাকরে ও দেবেন্দ্র ফড়নবিশ

বলিউডের এলিস্টারটা ছাড়াও হাজির ছিলেন টিনসেল টাউনের আরও অনেকে।গণেশ চতুর্থীতে দেখা মিলল আথিয়া শেট্টি, মধুর ভান্ডারকর, অনু মালিক, মনীশ মালহোত্রা, ইলিয়ানা ডিক্রুজ, সস্ত্রীক শচীন তেন্ডুলকর এমনকি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ ও শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Ganesh Chaturthi 2018:গণেশ পুজোয় আম্বানির বাড়িতে তারকা সমাবেশ

Advertisement