বড় খবর

আজও জেলেই রাত কাটাবেন আরিয়ান, ‘ফ্রাইডে রিলিজ’ অধরা শাহরুখের

এই না হলে বন্ধুত্ব! কোর্টে গিয়ে শাহরুখের ছেলের জন্য ১ লক্ষ টাকার বন্ড সই করলেন জুহি চাওলা।

Aryan Khan’s bail plea, Aryan Khan, Bombay HC, Shah Rukh Khan, NCB Drug Case, আরিয়ান জামিন পেলেন, আরিয়ান খান মাদক মামলা, বম্বে হাইকোর্ট, bengali news today, শনিবার মন্নতে ফিরছেন আরিয়ান, জুহি চাওলা, Bombay HC
আজও জেলেই রাত কাটাবেন আরিয়ান, 'ফ্রাইডে রিলিজ' অধরা শাহরুখের

বৃহস্পতিবারই বম্বে হাইকোর্ট (Bombay HC) জামিনের রায় দিয়েছে আরিয়ান খানকে (Aryan Khan)। ১ লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে মাদককাণ্ডে ছাড়া পেয়েছেন। তবে এদিন জেলেই রাত কাটাতে হয়েছে শাহরুখ-পুত্রকে। আজও কি মন্নতে ফিরতে পারবেন আরিয়ান? সেই প্রশ্নেই এখন সরগরম মুম্বই সিনে-ইন্ডাস্ট্রি। ছেলে ঘরে ফেরার আশায় বুক বেঁধেছিলেন শাহরুখ-গৌরীও। তবে না, আজও জেল থেকে ছাড়া পেলেন না আরিয়ান খান।

তাহলে কবে মন্নতে ফিরছেন শাহরুখ-পুত্র? এই প্রশ্নে যখন সন্দিহান কিং খান অনুরাগীরা। তখনই আর্থার রোড জেল দফতরের তরফে জানানো হয়েছে যে, শনিবার সকালে আরিয়ান বাড়ি ফিরতে পারবেন।

এদিকে, শুক্রবারই কোর্টে গিয়ে বন্ধু শাহরুখের (Shah Rukh Khan) ছেলের জন্য ১ লক্ষ টাকার বন্ডে সই করে এসেছেন জুহি চাওলা (Juhi Chawla)। জামিনের সমস্তরকম প্রক্রিয়াও চলছিল। কিন্তু তাতেও শুক্রবার বাড়ি ফিরতে পারলেন না আরিয়ান খান। আইনজীবী সতীশ মানশিন্ডে জানান, “অভিনেত্রী জুহি আরিয়ানকে বড় হতে দেখেছে। তাছাড়া, নাইট রার্ইডার্স টিমে শাহরুখেরও ব্যবসায়িক পার্টনার তিনি।”

কোর্টের বাইরে জুহি

প্রসঙ্গত, মুম্বই প্রমোদতরী মাদককাণ্ডে আদালতের রায়ে খানিক স্বস্তি পেলেও কিন্তু বর্তমানে কড়া নির্দেশাবলী মেনে চলতে হবে আরিয়ান খানকে। সেগুলি কী কী? ৫ পাতার এক বড়সড় নির্দেশাবলী জারি হয়েছে শাহরুখ-পুত্রের ওপর। তাতে স্পষ্ট করে বলা, ১) আদালতের অনুমতি ছাড়া দেশ ছাড়তে পারবেন না আরিয়ান খান। ২) এমনকী মুম্বই-মহারাষ্ট্রও নয়। ৩) কোর্টের নির্দেশ ছাড়া জেল থেকে ছাড়া পেয়ে এখনই কোনও সংবাদমাধ্যমে মুখ খুলতে পারবেন না। ৪) প্রতি শুক্রবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে হাজিরা দিতে হবে আরিয়ানকে।

[আরও পড়ুন: ১ লক্ষ টাকার বন্ডে জামিন আরিয়ানের, জেলমুক্ত হলেও অবশ্যই মানতে হবে এই শর্তগুলি]

এর পাশাপাশি, ৫) প্রত্যেক শুনানির দিন আদালতে আরিয়ান খানকে সশরীরে উপস্থিত থাকতে হবে। আর যদি অগত্যা হাজিরা না দিতে পারেন, তবে আগে থেকে কোনও যথাযোগ্য কারণ দেখাতে হবে কোর্টকে। ৬) এনসিবি অফিসের তরফে যখনই সমন পাঠানো হবে, তখনই দেখা করতে হবে গিয়ে। ৭) আর এই মূল শর্তগুলির মধ্যে কোনও একটা যদি না মেনে চলেন শাহরুখ-পুত্র, তাহলে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB) যখন তখন তাঁর জামিন বাতিল করে দিতে পারে। ৮) আর হ্যাঁ, ট্রায়াল পর্ব শুরু হলেই তাতে যেন দেরি না করেন আরিয়ান। আরিয়ান কোনওভাবেই অন্যান্য অভিযুক্তের সঙ্গে সম্পর্ক রাখতে পারবেন না, এমন নির্দেশও দেওয়া হয়েছে উচ্চ আদালতের তরফে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shah rukh son aryan khan will not be released from the jail thursday

Next Story
১ লক্ষ টাকার বন্ডে জামিন আরিয়ানের, জেলমুক্ত হলেও অবশ্যই মানতে হবে এই শর্তগুলিAryan Khan Drug case, Aryan Khan, Shah Rukh Khan, NCB, Bombay HC, আরিয়ান খান, আরিয়ান খান মাদককাণ্ড, বম্বে হাইকোর্ট, bollywood, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com